শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন

ভোলার তজুমদ্দিনে সিঁদকাটা চোরের কান্ড

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭৫ দেখা হয়েছে

রাতের খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দিয়ে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়া মহিলাদের শরীর থেকে স্বর্ণালংকার, ঘরে থাকা টাকা, মোবাইল ফোন চুরি করে নিয়ে গেছে সিঁদকাটা চোরের দল।

ঘটনাটি ঘটেছে (সোমবার ২১ সেপ্টেম্বর) দিবাগত রাত একটার দিকে ভোলার তজুমদ্দিন উপজেলার শিবপুর গ্রামের জামাল উদ্দিন পাটোয়ারির ঘরে। এঘটনায় অচেতন অবস্থায় ঘরের ৬ সদস্যকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের শিবপুর গ্রামের তোরাব আলী পাটওয়ারী বাড়ির জামাল উদ্দিন পাটওয়ারীর মেয়েকে বিয়ে দেন চরফ্যাশন উপজেলায়।সোমবার মেয়ের শশুড়বাড়ির লোকজন আসলে দুপুরের খাবার শেষে মেয়েকে বিদায় দিতে সবাই যখন ব্যস্ত তখন সুযোগমত ওই চোরের দল খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দেয়।

রাতে সেই খাবার খেয়ে অচেতন হয়ে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ে ৬ সদস্য। রাত প্রায় একটার দিকে ঘরের সিঁদকেটে প্রবেশ করে ঘুমে অচেতন মহিলাদের শরীরে থাকা গহনা, ঘরে থাকা ৫০ হাজার টাকা, ৬টি মোবাইল ফোন নিয়ে চোরের দল। এসময় রাতে খাবার না খেয়ে ঘুমিয়ে পড়া আক্তারা বেগমের শরীর থেকে গহনা খুলতে গেলে তিনি শোর চিৎকার শুরু করেন। তার শোর চিৎকারে আশপাশের ঘরের লোকজন ছুটে আসে। ততক্ষণে চোরের দল ওইসব জিনিস নিয়ে পালায়। পরে ঘুমে অচেতনদের ডেকে সাড়া না মেলায় তাদেরকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করানো হয়।

তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, ঘটনার তথ্য-উপাত্ত সংগ্রহ করা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবার লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

#দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 22, 2020 1:12 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102