বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

ভোলার তজুমদ্দিনে সিঁদকাটা চোরের কান্ড

রিপোর্টারের নাম:
  • আপডেট টাইম মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৯ দেখা হয়েছে

রাতের খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দিয়ে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়া মহিলাদের শরীর থেকে স্বর্ণালংকার, ঘরে থাকা টাকা, মোবাইল ফোন চুরি করে নিয়ে গেছে সিঁদকাটা চোরের দল।

ঘটনাটি ঘটেছে (সোমবার ২১ সেপ্টেম্বর) দিবাগত রাত একটার দিকে ভোলার তজুমদ্দিন উপজেলার শিবপুর গ্রামের জামাল উদ্দিন পাটোয়ারির ঘরে। এঘটনায় অচেতন অবস্থায় ঘরের ৬ সদস্যকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

স্থানীয় ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, তজুমদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের শিবপুর গ্রামের তোরাব আলী পাটওয়ারী বাড়ির জামাল উদ্দিন পাটওয়ারীর মেয়েকে বিয়ে দেন চরফ্যাশন উপজেলায়।সোমবার মেয়ের শশুড়বাড়ির লোকজন আসলে দুপুরের খাবার শেষে মেয়েকে বিদায় দিতে সবাই যখন ব্যস্ত তখন সুযোগমত ওই চোরের দল খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দেয়।

রাতে সেই খাবার খেয়ে অচেতন হয়ে গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ে ৬ সদস্য। রাত প্রায় একটার দিকে ঘরের সিঁদকেটে প্রবেশ করে ঘুমে অচেতন মহিলাদের শরীরে থাকা গহনা, ঘরে থাকা ৫০ হাজার টাকা, ৬টি মোবাইল ফোন নিয়ে চোরের দল। এসময় রাতে খাবার না খেয়ে ঘুমিয়ে পড়া আক্তারা বেগমের শরীর থেকে গহনা খুলতে গেলে তিনি শোর চিৎকার শুরু করেন। তার শোর চিৎকারে আশপাশের ঘরের লোকজন ছুটে আসে। ততক্ষণে চোরের দল ওইসব জিনিস নিয়ে পালায়। পরে ঘুমে অচেতনদের ডেকে সাড়া না মেলায় তাদেরকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করানো হয়।

তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, ঘটনার তথ্য-উপাত্ত সংগ্রহ করা হয়েছে। ক্ষতিগ্রস্ত পরিবার লিখিত অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

#দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 22, 2020 1:12 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102