সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা নগরীর ঠাকুরপাড়ায় ডাস্টবিনে নবজাতকের লাশ দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী

মসজিদে নামাজরত অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়লেন ইমাম 

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ১৬৫ দেখা হয়েছে

নামাজরত অবস্থায় মৃত্যুবরণ করলেন ব্রাহ্মনবাড়িয়া শহরের কুমারশীল মোড়ের মদিনা মসজিদের পেশ ইমাম মাওলানা সোলায়মান (৫৮)। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সোমবার (২৩ নভেম্বর) ফজরের নামাজ পড়ার সময় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।  মাওলানা সোলায়মান ব্রাহ্মনবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের গুটিগ্রামের মৃত কফিল উদ্দিন মুন্সির ছেলে।  তিনি তিতাস পাড়া জামিয়া ইসলামিয়া সোলায়মানিয়া মাদরাসার প্রতিষ্ঠাতা।

মদিনা মসজিদের খাদেম মাওলানা অহিদুজ্জামান জানান, সোমবার ভোরে ফজরের নামাজে ইমামতি করার সময় শ্বাসকষ্ট শুরু হলে মেহরাব থেকে সরে দাঁড়ান পেশ ইমাম মাওলানা সোলায়মান। এরপর মুসুল্লিদের সঙ্গে জামাতে নামাজ আদায় করা অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। দীর্ঘ ৩৫ বছর ধরে মদিনা মসজিদের ইমামের দায়িত্ব পালন করে আসছিলেন তিনি।

সোমবার জোহর নামাজ শেষে ব্রাহ্মনবাড়িয়া শহরের টেংকেরপাড় মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।  পরে মাওলানা সোলায়মানকে তার প্রতিষ্ঠিত তিতাস পাড়া জামিয়া ইসলামিয়া সোলায়মানিয়া মাদরাসা প্রাঙ্গণে দাফন করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 23, 2020 3:33 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102