শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

মহাসড়কের দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১০

মোহাম্মদ আলী শাহিন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৩৬ দেখা হয়েছে

ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে একটি যাত্রীবাহী মাইক্রোবাসকে দ্রুতগতির ট্রাক পেছন দিক থেকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসের ২ যাত্রী মারা যান। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও ১০ জন। গুরুতর আহত ৯জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং একজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রোববার (২৮মে) আনুমানিক সকাল ৯ টায় দাউদকান্দি উপজেলার ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের শহীদনগর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন-দাউদকান্দি উপজেলার ভবানীপুর গ্রামের মৃত চুনু মিয়ার ছেলে বাদশা মিয়া(৬৫) ও উপজেলার দৌলতপুর ইউনিয়নের সেকান্দার আলীর ছেলে দুলাল বেপারী (৬২)।
আহতরা হলেন- রাবেয়া আক্তার (৩৫) তার ছেলে ৫ বছরের শিশু মাহিন,ইশরাত(২৭), জান্নাত(১৯) পারভীন আক্তার (৩৫), মোজাম্মেল হোসেন (৪০), বাবু(৩০), সোহাগ মিয়া(২৫) ও রমজান আলী (১৯) সহিদ(১৭)।

 

স্থানীয়রা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শহীদনগর নামক স্থানে দাউদকান্দিগামী স্থানীয় যাত্রী পরিবহনের একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো চ- ১৩-২০৩০) রাস্তার পাশে গাড়ি থামিয়ে যাত্রী ওঠা-নামা করছিল। এসময় ঢাকাগামী একটি মালবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী মাইক্রোবাসকে পিছন দিক থেকে ধাক্কা দিলে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে রাস্তার পাশে খাদে পড়ে যায় এবং ট্রাকটিও খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসের যাত্রী দুলাল বেপারী ঘটনাস্থলে এবং হাসপাতালে নেওয়ার পর বাদশা মিয়া মারা যায়।

খবর পেয়ে দাউদকান্দি হাইওয়ে থানা পুলিশ,ফায়ার সার্ভিসের একটি দল ও স্থানীয়দের সহযোগিতায় পুলিশ দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসের আহত যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রেরণ করে। জরুরী বিভাগের কর্মরত চিকিৎসকরা গুরুতর আহত ৯ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি মো.জাহাঙ্গীর আলম বলেন,দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহত দুইজনের মৃতদেহ আত্মীয়-স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাক চালক পলাতক রয়েছে।

Last Updated on May 28, 2023 7:54 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102