বুধবার, ২৯ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
  • ২৪ দেখা হয়েছে

কুমিল্লায় এক মাদকাসক্ত মাদক সেবনের বকেয়া পাঁচ হাজার টাকা পরিশোধ করতে না পেরে ফের মাদক সেবনের জন্য স্ত্রীকে তিন মাদক কারবারির কাছে বন্দক দেয়।

পরে আবুল খায়ের নামের ওই মাদকাসক্ত ব্যক্তি কৌশলে তার স্ত্রীকে মাদক কারবারিদের হাতে তুলে দেয়। বকেয়া পাঁচ টাকার পরিশোধ হিসেবে মাদকাসক্ত স্বামীর সহযোগিতায় ওই নারীকে ফসলি জমির গভীর নলকূপের ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে তিন মাদককারবারি।

 

শুক্রবার (১৯ এপ্রিল) ভুক্তভোগী নারী কুমিল্লার বরুড়া থানায় এসে অভিযোগ জানালে তিন ধর্ষককে আটক করে থানা পুলিশ। তারা হলেন- কুমিল্লা বরুড়া উপজেলার শাকপুর এলাকার মাদক কারবারি নূরু এবং তার সহযোগী মনির ও মহিন।

 

আটক তিনজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের পর আজ শনিবার (২০ এপ্রিল) তাদের আদালতে প্রেরণ করে বরুড়া থানা পুলিশ।

 

বিষয়টি নিশ্চিত করে থানার ওসি রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে তিনজনকে আটক করা হয়েছে। তার স্বামী আবুল খায়ের কে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

জানা যায়, বরুড়া উপজেলা শাকপুর এলাকার তাজুল ইসলামের ছেলে আবুল খায়ের একজন মাদকাসক্ত। ছয় বছর আগে সে কুমিল্লার মুরাদনগর উপজেলায় বিয়ে করে। তাদের সংসারে দুই সন্তান রয়েছে। বিয়ের আগ থেকেই সে মাদকাসক্ত ছিল। মাদকের টাকার জন্য স্ত্রীর ওপর নির্যাতন চালাত।

 

গত বুধবার মাদক সেবনের টাকা না থাকায় এবং মাদক বিক্রেতাদের কাছে পাঁচ হাজার টাকা বকেয়া পড়ায় শেষ অব্দি নিজের স্ত্রীকে মাদক কারবারি নূরু, মনির ও মাহিনের কাছে বকেয়া টাকার পরিশোধ হিসেবে বন্দক দেয়। বুধবার রাতে কৌশলে নিজের স্ত্রীকে তিন মাদক কারবারির হাতে তুলে দেয়।

পরে ওই নারীকে ফসলি জমির গভীর নলকূপের ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে নূরু, মনির ও মাহিন নামের তিন মাদক কারবারি।

 

এ ঘটনার পর ভুক্তভোগী নারী তার বাবার বাড়ি এলাকা মুরাদনগর চলে যান। পরে শুক্রবার ভুক্তভোগী নারী তার পরিবারের লোকজন নিয়ে বরুড়া থানায় এসে অভিযোগ জানালে পুলিশ অভিযান চালিয়ে তিনজনকে আটক করে।
তাদের বিরুদ্ধে বরুড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়।

Last Updated on April 20, 2024 1:11 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102