শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

মাদকের বিরুদ্ধে কথা বলায় অপহৃত আশিককে একমাসেও উদ্ধার করতে পারেনি পুলিশ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১৫৩ দেখা হয়েছে

এক মাসেও সন্ধান মেলেনি কুমিল্লা নগরীর ঠাকুরপাড়া গোবিন্দপুর এলাকা থেকে অপহৃত কিশোর আশিকুর রহমান ওরফে আশিকের। মাদকের বিরুদ্ধে কথা বলায় এবং স্থানীয় মাদক কারবারীদের প্রস্তাবে সাড়া না দেওয়ায় গত ৩১ জুলাই বেলা সাড়ে ১১টার দিকে প্রকাশ্যে তার ঘর থেকে মারধর করে তুলে নিয়ে যায় স্থানীয় কয়েক যুবক। এসব যুবকদের বিরুদ্ধে এলাকায় মাদক বেচাবিক্রির অভিযোগ রয়েছে।

এদিকে একমাসেও আশিকের সন্ধান না পাওয়ায় তার বাবা-মা ও পরিবারের লোকজন চরম উৎকণ্ঠায় রয়েছেন। তাদের ছেলে জীবিত আছে নাকি তাকে মেরে গুম করে ফেলা হয়েছে এমন দুশ্চিন্তায় আইনের দরজায় ঘোরাঘুরি করেই দিন কাটছে হতাশ মা-বাবার।

অপহরণের ঘটনায় আটক প্রধান আসামী মুসিকে গ্রেফতার ও রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করার পর কোতোয়ালি পুলিশ মুসির দেওয়া তথ্য যাচাই-বাছাই এবং তদন্ত করে একমাসেও উদ্ধার করতে পারছেনা আশিককে।

মঙ্গলবার সকালে কুমিল্লা প্রেসক্লাবে গণমাধ্যমকর্মীদের কাছে অপহরণের বিষয় ও উদ্ধার না হওয়া প্রসঙ্গে তার বাবা আলমগীর হোসেন জানান, মামলার এজাহারভুক্ত আসামি গোবিন্দপুর এলাকার জাহের মিয়ার ছেলে মুসি মিয়া, পার্শ্ববর্তী ঠাকুরপাড়া এলাকার রায়হান, নয়ন, পলাশ, বাহারাম অভি ও সোহাগ এলাকায় মাদকের ব্যবসা করে। তারা আমার দিনমজুর ছেলেকে তাদের সঙ্গে কাজ করতে বললে আশিক মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করে এবং তাদের প্রস্তাবে সাড়া না দেওয়ায় মুসি ও তার গ্রুপ আমার ছেলের উপর ক্ষিপ্ত হয়ে উঠে। একপর্যায়ে তারা গত ৩১ জুলাই  সকাল সাড়ে ১১টার দিকে গোবিন্দপুরে আমার ভাড়া বাসায় হামলা চালায়। আমার ছেলেকে এলোপাতাড়ি পেটাতে থাকে তারা। এক পর্যায়ে তারা আমার ছেলেকে টেনে-হিঁচড়ে ঘর থেকে তুলে নিয়ে যায়। এরপর থেকে ছেলের কোনো খবর পাইনি আমরা। এলাকার সিসি ক্যামেরার ফুটেজে আমার ছেলেকে অপহরণ করে নিয়ে যাওয়ার ভিডিও পুলিশ দেখেছে।

অপহৃত আশিকের বাবা আলমগীর হোসেন আরো জানান, এঘটনায় আমার স্ত্রী আসলিমা বেগম কোতোয়ালী থানায় ওই ৫ জনের বিরুদ্ধে ছেলেকে অপহরণের অভিযোগ এনে মামলা দায়ের করে। পুলিশ প্রধান আসামিকে গ্রেফতার করে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলেও আমার ছেলেকে উদ্ধারের কোনো ক্লু উদঘাটন করতে পারছেন না। আজ এক মাস হতে চলেছে আমার ছেলেকে উদ্ধার ও তার কোন সন্ধান দিতে পারছে না পুলিশ। থানা ও আদালতে কেবল ঘুরাঘুরি করছি। ছেলেটা বেঁচে আছে নাকি তাকে মেরে গুম করে ফেলেছে তাও জানিনা।

এ বিষয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রহমান বলেন, ঘটনাটি আমি জানার পর অপহৃত আশিকের মাকে আইনি সহায়তা নেওয়ার পরামর্শ দিই। ছেলেটার সন্ধানের ব্যাপারে আমরাও খোঁজখবর নিচ্ছি।

কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান বলেন, আমরা ওই কিশোরকে উদ্ধারে কোনো অবহেলা করছি না। এরই মধ্যে বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়েছে। মামলার প্রধান আসামি মুসিকে গ্রেফতারের পর রিমাণ্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার দেওয়া তথ্যগুলো যাচাই করে দেখা হচ্ছে। মামলার অন্য আসামিদের গ্রেফতার এবং ওই কিশারকে উদ্ধারে আমাদের অভিযান অব্যাহত রয়েছে।

Last Updated on August 30, 2022 6:14 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102