শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গেস্টহাউজ ‘দখলদারিত্ব’ মুক্ত চায় শিক্ষক সমিতি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সাত শিক্ষকের বিরুদ্ধে থানায় জিডি করলেন ডেপুটি রেজিষ্ট্রার কুমিল্লার তিতাসে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় আরো দুই জন গ্রেফতার নোবিপ্রবিতে সম্মেলন শুরু ছায়া জাতিসংঘের # বিভিন্ন প্রতিষ্ঠানের ২২০ শিক্ষার্থীর অংশগ্রহণ শান্তি ও সৌহার্দ্যের শহর হবে কুমিল্লা নগরী : মেয়র প্রার্থী তানিম প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে দ্রুতগতিতে এগিয়ে যাচ্ছে দেশ : জাহাঙ্গীর আলম সরকার এমপি নতুন প্রজন্মের মাঝে মহান একুশের গুরুত্ব ও চেতনা জাগিয়ে তুলতে হবে : আঞ্চলিক পরিচালক-বাউবি বরুড়ায় ব্র্যাকের ৭০টি উপানুষ্ঠানিক শিখন কেন্দ্রে নিজেদের তৈরি শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা আজ ২১শে ফেব্রুয়ারি, অন্যায়ের বিরুদ্ধে মাথা নত না করার দুর্দম সাহসের উৎস এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার

মাদক ও চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার ছাত্রলীগ নেতার দুইদিনের রিমান্ড মঞ্জুর

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ২২৪ দেখা হয়েছে

মাদক ব্যবসা ও চাঁদাবাজির অভিযোগে গ্রেফতার হওয়া টঙ্গী সরকারী কলেজ শাখা ছাএলীগের সাধারনসম্পাদক ও কেন্দ্রীয় ছাএলীগের সহ সম্পাদক ছাএলীগ নেতা রেজাউল করিমকে দুইদিনের পুলিশ রিমান্ডে মঞ্জুর করেছে আদালত।

এর আগে টঙ্গী থানা পুলিশ রেজাউলের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করলে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে গ্রেফতার হওয়ার পর কেন্দ্রীয় ছাএলীগ তাকে বহিস্কার করে গনমাধ্যমে প্রেসরিলিজ পাঠিয়েছে।

গ্রেফতার হওয়া আলোচিত ওই ছাএলীগ নেতার মাদক ব্যবসা ও চাঁদাবাজির মতো কর্মকান্ডে তাকে কোন গডফাদার শেল্টার দিয়েছে রিমান্ডে এসব বেরিয়ে আসবে বলে আশা করছেন সচেতন মহল।

গত কয়েক দিন ধরে রেজাউলের বিরুদ্ধে মাদক ব্যবসা ও চাঁদাবাজির সংবাদ পএিকায় প্রকাশিত হলে বিষয়টি পুলিশের নজরে আসে।
পরে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে টঙ্গীর হিমারদিঘী কেরানিরটেক বস্তি এলাকা থেকে টঙ্গী পূর্ব থানা পুলিশ তাকে গ্রেফতার করে গ্রেফতারকৃত রেজাউল করিম (৩২) টঙ্গীর নোয়াগাঁও হিমারদীঘি এলাকার হোসেন আলীর ছেলে। সে টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় ছাএলীগের সহ সম্পাদক।

মাদক ব্যবসা ও চাঁদাবাজি করে ইতিমধ্যে সে শতকোটি টাকার মালিক হয়েছে বলেও অভিযোগ রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত ছাএলীগ নেতার বিরুদ্ধে মাদক ব্যবসা ও চাঁদাবাজির অভিযোগ রয়েছে। কক্সবাজার থেকে মাদক এনে টঙ্গীর বিভিন্ন কারবারিদের হাতে পৌঁছে দিতেন তিনি। থানায় রিমান্ডে থাকা আসামী জাকির হোসেন নামের এক মাদক ব্যবসায়ী পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে, ছাত্রলীগ নেতা রেজাউলের কাছ থেকে মাদক কিনে নিয়ে সে খুচরা বিক্রি করতেন।

জিএমপির উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) ইলতুৎমিশ জানান, রেজাউলের বিরুদ্ধে জিএমপির টঙ্গী পশ্চিম থানায় চাঁদাবাজির মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার দিবাগত রাতে রেজাউলকে গাজীপুর মহানগরের টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়া এলাকায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।    

Last Updated on April 29, 2021 8:05 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102