মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

মাদক বাণিজ্য ও চাঁদাবাজির অভিয়োগে টঙ্গীর ছাত্রলীগ নেতা গ্রেফতার

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৮১ দেখা হয়েছে

মাদক বাণিজ্য ও চাঁদাবাজির অভিয়োগে টঙ্গী সরকারী কলেজ শাখা ছাএলীগের সাধারন সম্পাদক ছাএলীগ নেতা রেজাউল করিমকে  গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে টঙ্গীর হিমারদিঘী কেরানিরটেক বস্তি এলাকা থেকে টঙ্গী পূর্ব থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত রেজাউল করিম (৩২) টঙ্গীর নোয়াগাঁও হিমারদীঘি এলাকার হোসেন আলীর ছেলে। সে টঙ্গী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক। মাদক ব্যবসা ও চাঁদাবাজি করে ইতি মধ্যে সে শতকোটি টাকার মালিক হয়েছে বলেও অভিযোগ রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গাজীপুর মেট্রোপলিটনের টঙ্গী পূর্ব থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত মধ্যরাতে ছাত্রলীগ নেতা মো. রেজাউল করিমকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ছাএলীগ নেতার বিরুদ্ধে মাদক ব্যবসা ও চাঁদাবাজির অভিযোগ রয়েছে। কক্সবাজার থেকে মাদক এনে টঙ্গীর বিভিন্ন কারবারিদের হাতে পৌঁছে দিতেন তিনি। থানায় রিমান্ডে থাকা আসামী জাকির হোসেন নামের এক মাদক ব্যবসায়ী পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে, ছাত্রলীগ নেতা রেজাউলের কাছ থেকে মাদক কিনে নিয়ে সে খুচরা বিক্রি করতেন।

জিএমপির উপ-পুলিশ কমিশনার (অপরাধ দক্ষিণ) ইলতুৎমিশ জানান, রেজাউলের বিরুদ্ধে জিএমপির টঙ্গী পশ্চিম থানায় চাঁদাবাজির মামলা রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে রেজাউলকে মহানগরের টঙ্গী পূর্ব থানাধীন দত্তপাড়া এলাকায় তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। থানা থেকে তাকে আদালতে প্রেরন হয়েছে। যার ছএছায়ায় থেকে সে মাদক ব্যবসা ও চাঁদাবাজি করত সেই গডফাদারকে গ্রেফতারের দাবি জানিয়েছেন সচেতন মহল।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on April 28, 2021 11:35 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102