রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড

মাদক সরবরাহে রাজি না হওয়ায় সিএনজি অটোরিকশা চালকের ওপর হামলা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বুধবার, ১১ নভেম্বর, ২০২০
  • ২২১ দেখা হয়েছে

সন্ত্রাসী হামলার শিকার রবিউল #

মাদক সরবরাহের কাজে রাজি না হওয়ায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছে রবিউল আউয়াল নামের এক সিএনজি অটোরিকশা চালক। হামলায় ধারালো অস্ত্রের আঘাতে রবিউলের গলায় মারাত্মক জখম হয়।

এঘটনায় মঙ্গলবার রাতে ১২জনের নাম উল্লেখ করে কুমিল্লার ব্রাহ্মনপাড়া থানায় মামলা করেছেন শশীদল ইউনিয়নের গঙ্গানগর গ্রামের মৃত মুকবুল হোসেনের পুত্র রবিউল আউয়ালের স্ত্রী মর্জিনা বেগম।

দায়ের করা মামলার অভিযোগে উল্লেখ করা হয়, কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলার শশীদল ইউনিয়নের গঙ্গানগর গ্রামের আবু তাহেরের ছেলে ওয়াসিম (৩৫), শরীফুল ইসলাম (২৫), মহসিন (৩০) দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত। তারা সিএনজিচালক রবিউলকে মাদক সরবরাহের কাজে সহযোগিতার প্রস্তাব দিলে রবিউল তা প্রত্যাখান করে। এতে তারা রবিউলের ওপর ক্ষিপ্ত হয়।

এদিকে গত রবিবার ওয়াসিম, শরিফ, মহসিনের বেশ কিছু মাদকদ্রব্য ভারত থেকে আসার পথে কসবা থানা পুলিশ আটক করে। মাদকদ্রব্য আটক হওয়ার পেছনে সিএনজি চালক রবিউলের যোগসাজেশ রয়েছে বলে তারা এমন সন্দেহ করে।

ওইদিন বিকেল ৫টার দিকে রবিউল সিএনজি অটোরিকশা রাখার জন্য শশীদল ইউনিয়নের সালদা নদী রেলওয়ে স্টেশনের সড়কের কাছে গ্যারেজে যাওয়ার পথে শরিফ, ওয়াসিম, মহসিনসহ ১০/১২জন তার গতিরোধ করে দাঁড়ায় এবং সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে তাকে মারধর করে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে গলায় আঘাত করে।

এসময় তর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসে। খবর পেয়ে রবিউলের স্ত্রী মর্জিনা বেগমসহ স্বজনরাও ঘটনাস্থলে আসে। প্রথমে রবিউলকে ব্রাহ্মনপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এদিকে এ ঘটনায় ব্রাহ্মণপাড়া থানায় মঙ্গলবার রাতে মামলা দায়েরের পর বুধবার (১১ নভেম্বর) সকাল থেকেই আসামীরা মামলা তুলে নিতে হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে বলে অভিযোগ করেন রবিউলের স্ত্রী মর্জিনা বেগম।

ব্রাহ্মণপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাকির হোসেন বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। হামলার ঘটনায় জড়িতদের তদন্তপূর্বক আইনের আওয়তায় আনা হবে। আর মাদকের ব্যাপারে আমরা জিরো টলারেন্স দেখাচ্ছি।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 11, 2020 11:29 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102