মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার পদত্যাগ জ্বরে কাঁপছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়, এবারের তালিকায় সহকারী প্রক্টর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ইলিয়াস সানীর লেখা প্রথম বই সর্বমহলে প্রশংসিত সীমান্তে হত্যা বন্ধের দাবিতে হানিফ বাংলাদেশীর নেতৃত্বে প্রতীকী লাশের মিছিল কুবিতে দুই রুমমেটের মারামারি রোহিঙ্গা যুবকের পাসপোর্ট তৈরিতে সম্পৃক্ত তিনজন গ্রেফতার কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন শহীদ মিনার নেই দেড় হাজারেরও বেশি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে যা বলেন দেশের উন্নয়নে তা করে দেখান : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি বরুড়ার কাদবা তলাগ্রাম বিদ্যালয়ের কেন্দ্রসচিব আইয়ুব আলীকে প্রত্যাহার

মামলাবাজ আাজিজুল গ্রেফতার

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১
  • ৪০১ দেখা হয়েছে

অবশেষে মামলাবাজ আজিজুল হক পাটোয়ারি ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) হাতে গ্রেফতার হয়েছেন।  চাঁদপুরসহ দেশের বিভিন্ন জায়গায় সাধারণ মানুষকে মিথ্যা মামলায় হয়রানী, জেল খাটানো, আবার প্রতারণা করে অর্থ আদায়ের হোতা আজিজুলকে মঙ্গলবার (১৬ মার্চ) রাত ১১টায় রাজধানীর মতিঝিলের আরামবাগ থেকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) খিলগাঁও জোনাল টিম।

চাঁদপুরের এক নারীর প্রতারণা ও হয়রানির মামলায় আজিজুলকে গ্রেফতার করা হয়। আজিজুলের বাড়ি চাঁদপুরে। তার বিরুদ্ধে খিলগাঁও থানায় এক ভুক্তভোগী নারী মামলা করেন।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম-কমিশনার মাহবুব আলম গণমাধ্যমকে জানান, গ্রেফতার আজিজুলের সারাদেশে একটি মামলাবাজ সিন্ডিকেট রয়েছে। এই সিন্ডিকেটকে চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

মামলা সূত্রে জানা যায়, ওই নারীর সঙ্গে ২০১৬ সালে পরিচয় হয় আজিজুলের। নারীর পাওনা টাকা উদ্ধারে সহযোগিতার কথা বলে পাঁচ লাখ টাকা নেন আজিজুল। পরে টাকা ফেরত চাইলে ওই নারীর বিরুদ্ধে নারী পাচার, মাদক ব্যবসা, দেহ-ব্যবসাসহ নানা অভিযোগে পাঁচটি মিথ্যা মামলা করেন আজিজুল।

পুলিশ জানায়, ওই নারী ছাড়াও চাঁদপুরসহ দেশের বিভিন্ন এলাকার অসংখ্য মানুষ আজিজুলের মিথ্যা মামলায় হয়রানির শিকার হয়েছেন। এমনকি অনেকে জেল খেটেছেন। আজিজুলের মামলা ও অভিযোগগুলোর নথি পর্যালোচনা করে দেখা যায়, ঘটনা প্রায় কাছাকাছি হলেও থানা ও আসামি আলাদা। তবে মামলার সাক্ষী ঘুরে ফিরে কয়েকজনই।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on March 18, 2021 11:21 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102