সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী

মুক্তিপণের বিনিময়ে শিশু আনাসকে সড়কে রেখে গেল অপহরণকারীরা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১২২ দেখা হয়েছে

আইসক্রীমের লোভ দেখিয়ে অপহরণ করা কুমিল্লার পদুয়ার বাজার মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র আনাস ইসলাম নুহিনকে মুক্তিপণের বিনিময়ে ফিরিয়ে দিল অপহরণকারীরা।

শুক্রবার (৯ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে তাকে মাইক্রোবাসে নিয়ে এসে অপহরণকারীরা কুমিল্লা নগরীর আলেখারচর বিশ্বরোডে ফেলে পালিয়ে যায়।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার (নগরীর ২২ নম্বর ওয়ার্ড) পদুয়াবাজার বিশ্বরোড এলাকার আবদুর সাত্তার কমপ্লেক্সের ভাড়াটিয়া ও একই উপজেলার ভুলইন ইউনিয়নের হাজতখোলা গ্রামের বাসিন্দা অ্যাডভোকেট খোরশেদ আলম জানান, বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেলে তার ছেলে আনাস (৯) বাসার পাশেই দোকানে যাচ্ছে বলে ঘর থেকে বের হয়।  বাসায় ফিরতে দেরি দেখে তিনি দোকানে গিয়ে জিজ্ঞেস করেন তার ছেলে আনাস এখানে এসেছে কিনা। কিন্তু কেউ কিছু বলতে পারেনি। পরে সিসি টিভি ফুটেজ চেক করে দেখেন একটি অপরিচিত লোক আনাসকে দোকান থেকে আইসক্রীম কিনে দিয়ে নিয়ে যাচ্ছে। কিন্তু ওই লোকটির চেহারা পরিষ্কার বুঝা যাচ্ছিল না।

এবিষয়টি উল্লেখ করে সদর দক্ষিণ থানায় রাতেই সাধারণ ডায়েরি করেন আনাসের বাবা অ্যাডভোকেট খোরশেদ আলম।

বৃহস্পতিবার রাতে একটি মোবাইল নম্বর থেকে ওই শিশুর পরিবারের কাছে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়। খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশ ও সদর দক্ষিণ মডেল থানা-পুলিশ ওই শিশুটিকে উদ্ধারে অভিযানে নামে। পরে পরিবারের পক্ষ থেকে অপহরণকারীদের একটি নগদ নম্বরে ৩৫ হাজার টাকা পাঠানো হয়। অপহরণকারীরা আনাসকে শুক্রবার সন্ধ্যায় নগরীর আলেখারচর এলাকায় ফেলে চলে যায়।

এ বিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আজিম উল আহসান বলেন, ‘অপহরণের পর থেকে ডিবি ও থানা পুলিশের একাধিক টিমের তৎপরতায় অপহরণকারীরা শিশুটিকে রেখে পালিয়ে যায়। মুক্তিপণ দেয়ার বিষয়টি পুলিশ জানতো না। অপহরণকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।’

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on April 10, 2021 10:57 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102