সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা নগরীর ঠাকুরপাড়ায় ডাস্টবিনে নবজাতকের লাশ দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী

মুরাদনগরের বিকাশের খুনির সন্ধান দিল এক জোড়া জুতা

সাদিক মামুন
  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ১৭২ দেখা হয়েছে

একজোড়া জুতা সন্ধান দিল খুনির। একটি মোবাইল ফোন সেটের জন্য বন্ধুকে খুন করে আত্মগোপন করলেও তার ব্যবহৃত একজোড়া জুতা পুলিশকে পৌছে দিল আত্মগোপনে থাকা খুনির দরজায়। আর পৌছানোর কাজে প্রযুক্তিও ছিল সহায়ক।

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরের এলাকার প্রহলাদ চন্দ্র বর্মণের ছেলে দর্জি পেশায় নিয়োজিত বিকাশ চন্দ্র বর্মণ (১৬) এর খুনি বন্ধু সাকিব (২৪) কে ঘটনার দশদিন পর গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। সাকিব একই উপজেলার করিমপুর গ্রামের মোঃ হানিফ মিয়ার ছেলে।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকাল সাড়ে দশটায় কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে খুনের মোটিভ উদঘাটন ও খুনিকে আটকের বিষয়ে প্রেসব্রিফিং করে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান।মঙ্গলবার দুপুরেই বিকাশের খুনি সাকিবকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান #

প্রেসব্রিফিংয়ে জানানো হয়, গত ৩০ অক্টোবর কুমিল্লার মুরাদনগর সদর এলাকার প্রহলাদ চন্দ্র বর্মণের ছেলে বিকাশ চন্দ্র বর্মণ ল²ীপূজা দেখতে ঘর থেকে বের হয়। পূজা দেখে বাড়ি ফেরার পথে বৃষ্টি শুরু হয়। বাড়ীর অদূরে একটি ছয়তলা দালানের পাশে বিকাশ ও তার সঙ্গী উত্তম বর্মণ (২১) অজয় চন্দ্র সরকার (২২) ও সাকিব আশ্রয় নেয়। এ সময় বৃষ্টি বেড়ে যাওয়ায় বিকাশকে রেখেই উত্তম বর্মণ ও অজয় চন্দ্র সরকার বৃষ্টিতে ভিজে বাড়ী চলে যায়। তার একটু পরে বিকাশ বাড়ীর উদ্দেশ্য রওনা দেয়। এসময় সাকিব বিকাশের পথরোধ করে এবং বিকাশের মোবাইল ফোন কেড়ে নেয়ার চেষ্টা চালায়। এক পর্যায়ে শাকিব তার সাথে থাকা ছুরি দিয়ে বিকাশকে আঘাত করে।

রক্তাক্ত অবস্থায় বিকাশ দৌড়ে বাড়ির কাছে চলে যায়।সাকিবও দৌড়ে বিকাশকে ধরে ফেলে। আবারও ছুরিকাঘাত করে তাকে। এ সময় নিস্তেজ হয়ে পাশের একটি পুকুরে পরে যায় বিকাশ। এরপর সাকিব ছুরি দিয়ে জবাই করে হত্যা করে বিকাশকে। পরে বিকাশের মোবাইল ফোনটি নিয়ে চলে যায় সাকিব। এ সময় সাকিবের তার ব্যবহৃত জুতাজোড়া ঘটনাস্থলে রেখেই চলে যায়।

এ ঘটনায় ২ নভেম্বর অজ্ঞাত আসামী করে মুরাদনগর থানায় হত্যা মামলা দায়ের করেন বিকাশের পিতা প্রহলাদ চন্দ্র বর্মণ। মামলার তদন্তভার পড়ে মুরাদনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) নাহিদ আহম্মেদের ওপর। শুরু তদন্ত। লাশের সাথে উদ্ধার হওয়া জুতাজোড়ার মালিককের সন্ধানে নামে পুলিশের টিম।
প্রেসব্রিফিংয়ে জানানো হয়, উদ্ধার হওয়া জুতাজোড়া ও মোবাইল ফোনের কললিস্ট ধরে তদন্ত চলতে থাকে। পরে প্রযুক্তির সহয়তায় চট্টগ্রামের বাকলিয়া এলাকা থেকে সাকিব (২৪) কে আটক করা হয়। আটক হওয়ার পর পুলিশের কাছে সাকিব স্বীকারোক্তি দেয়, লাশের পাশে উদ্ধার হওয়া জুতাজোড়া তার। মোবাইল ফোনের জন্য বিকাশকে খুন করে সে। এ সময় খুনের কাজে ব্যবহৃত ছুরি ও অন্যান্য আলামত উদ্ধার করে পুলিশ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 10, 2020 4:53 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102