শুক্রবার, ২৪ মে ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল

মুরাদনগরের বিকাশের খুনির সন্ধান দিল এক জোড়া জুতা

সাদিক মামুন
  • আপডেট টাইম মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ২১৯ দেখা হয়েছে

একজোড়া জুতা সন্ধান দিল খুনির। একটি মোবাইল ফোন সেটের জন্য বন্ধুকে খুন করে আত্মগোপন করলেও তার ব্যবহৃত একজোড়া জুতা পুলিশকে পৌছে দিল আত্মগোপনে থাকা খুনির দরজায়। আর পৌছানোর কাজে প্রযুক্তিও ছিল সহায়ক।

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরের এলাকার প্রহলাদ চন্দ্র বর্মণের ছেলে দর্জি পেশায় নিয়োজিত বিকাশ চন্দ্র বর্মণ (১৬) এর খুনি বন্ধু সাকিব (২৪) কে ঘটনার দশদিন পর গ্রেফতার করেছে মুরাদনগর থানা পুলিশ। সাকিব একই উপজেলার করিমপুর গ্রামের মোঃ হানিফ মিয়ার ছেলে।

মঙ্গলবার (১০ নভেম্বর) সকাল সাড়ে দশটায় কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে খুনের মোটিভ উদঘাটন ও খুনিকে আটকের বিষয়ে প্রেসব্রিফিং করে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান।মঙ্গলবার দুপুরেই বিকাশের খুনি সাকিবকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

প্রেসব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান #

প্রেসব্রিফিংয়ে জানানো হয়, গত ৩০ অক্টোবর কুমিল্লার মুরাদনগর সদর এলাকার প্রহলাদ চন্দ্র বর্মণের ছেলে বিকাশ চন্দ্র বর্মণ ল²ীপূজা দেখতে ঘর থেকে বের হয়। পূজা দেখে বাড়ি ফেরার পথে বৃষ্টি শুরু হয়। বাড়ীর অদূরে একটি ছয়তলা দালানের পাশে বিকাশ ও তার সঙ্গী উত্তম বর্মণ (২১) অজয় চন্দ্র সরকার (২২) ও সাকিব আশ্রয় নেয়। এ সময় বৃষ্টি বেড়ে যাওয়ায় বিকাশকে রেখেই উত্তম বর্মণ ও অজয় চন্দ্র সরকার বৃষ্টিতে ভিজে বাড়ী চলে যায়। তার একটু পরে বিকাশ বাড়ীর উদ্দেশ্য রওনা দেয়। এসময় সাকিব বিকাশের পথরোধ করে এবং বিকাশের মোবাইল ফোন কেড়ে নেয়ার চেষ্টা চালায়। এক পর্যায়ে শাকিব তার সাথে থাকা ছুরি দিয়ে বিকাশকে আঘাত করে।

রক্তাক্ত অবস্থায় বিকাশ দৌড়ে বাড়ির কাছে চলে যায়।সাকিবও দৌড়ে বিকাশকে ধরে ফেলে। আবারও ছুরিকাঘাত করে তাকে। এ সময় নিস্তেজ হয়ে পাশের একটি পুকুরে পরে যায় বিকাশ। এরপর সাকিব ছুরি দিয়ে জবাই করে হত্যা করে বিকাশকে। পরে বিকাশের মোবাইল ফোনটি নিয়ে চলে যায় সাকিব। এ সময় সাকিবের তার ব্যবহৃত জুতাজোড়া ঘটনাস্থলে রেখেই চলে যায়।

এ ঘটনায় ২ নভেম্বর অজ্ঞাত আসামী করে মুরাদনগর থানায় হত্যা মামলা দায়ের করেন বিকাশের পিতা প্রহলাদ চন্দ্র বর্মণ। মামলার তদন্তভার পড়ে মুরাদনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) নাহিদ আহম্মেদের ওপর। শুরু তদন্ত। লাশের সাথে উদ্ধার হওয়া জুতাজোড়ার মালিককের সন্ধানে নামে পুলিশের টিম।
প্রেসব্রিফিংয়ে জানানো হয়, উদ্ধার হওয়া জুতাজোড়া ও মোবাইল ফোনের কললিস্ট ধরে তদন্ত চলতে থাকে। পরে প্রযুক্তির সহয়তায় চট্টগ্রামের বাকলিয়া এলাকা থেকে সাকিব (২৪) কে আটক করা হয়। আটক হওয়ার পর পুলিশের কাছে সাকিব স্বীকারোক্তি দেয়, লাশের পাশে উদ্ধার হওয়া জুতাজোড়া তার। মোবাইল ফোনের জন্য বিকাশকে খুন করে সে। এ সময় খুনের কাজে ব্যবহৃত ছুরি ও অন্যান্য আলামত উদ্ধার করে পুলিশ।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on November 10, 2020 4:53 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102