বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

মুরাদনগরে অপহরণের ৭২ ঘন্টার মধ্যে অপহৃত শিশু উদ্ধার

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ১৭৩ দেখা হয়েছে

অপহরণের ৭২ঘন্টার মধ্যে অপহৃত শিশুকে উদ্ধার করেছে কুমিল্লার মুরাদনগর থানা পুলিশ।এ ঘটনায় অপহরনকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৭ মার্চ) মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, শুক্রবার (২৬ মার্চ) সকালে কুমিল্লার দেবিদ্বার উপজেলার কুটুম্বপুর এলাকা থেকে অপহৃত শিশু গোলাম মোরশেদকে (৭)উদ্ধার করা হয়।সে কাজিয়াতল গ্রামের আব্দুল হামিদের ছেলে। এবং স্থানীয় একটি কিন্ডার গার্টেনের দ্বিতীয় শ্রেনীর ছাত্র।এঘটনায় আরিফ (২৪) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।সে মুরাদনগর উপজেলার কাজিয়াতল গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে।

অপহৃত শিশুর পরিবার সুত্রে জানা যায়, বুধবার সকালে গোলাম মোরশেদ সমবয়সীদের সাথে বাড়ির পাশে খেলতে যায়।সকাল গড়িয়ে দুপুর হলে সমবয়সীরা খেলা শেষে বাড়িতে ফিরলেও সে বাড়ি ফেরেনি।পরে অপরিচিত মোবাইল নম্বর থেকে ফোন দিয়ে মোরশেদের বাবার কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ ওই মোবাইল নাম্বারের সুত্র ধরে প্রযুক্ত ব্যবহারের মাধ্যমে আরিফ নামে এক অপহরনকারী আটক করে। পরে তার দেওয়া তথ্যমতে পুলিশ কুটুম্বপুর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মীর আবিদুর রহমান বলেন, অপহরনের অভিযোগ পাওয়ার পর থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার করতে বিভিন্ন যায়গায় তৎপরতা চালায়।পরে তথ্য প্রযুক্তির সহায়তায় একজন অপহরণকারীকে আটক করে এবং শিশুটিকে উদ্ধার করে। এ ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on March 27, 2021 9:44 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102