শনিবার, ১৫ জুন ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত দেশপ্রেমিক ও স্মার্ট নাগরিক গড়ে তুলতে স্কাউট আন্দোলন এগিয়ে যাচ্ছে : অধ্যক্ষ মহিউদ্দিন লিটন

মুরাদনগরে ড্রেজার মেশিন পাইপের ‘স্পিড ব্রেকার’ কেড়ে নিল মোটরসাইকেল আরোহীর প্রাণ

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৫০ দেখা হয়েছে

ড্রেজার মেশিনের পাইপ যাতে যানবাহনের চাপে ফেটে না যায়, এজন্য রাস্তার ওপর মাটি,কংক্রিট দিয়ে স্পিড ব্রেকার তৈরি করে তার ভেতর দিয়ে ড্রেজার মেশিনের পাইপ বসিয়ে উঁচু করে রাখায় তাতে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল এক মোটরসাইকেল আরোহীর।এজন্য

ঈদের আগের রাত (২০জুলাই) ১০টার দিকে কুমিল্লার মুরাদনগর উপজেলার আমিনগর মোড়ে এ ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তি শাহআলম সরকার কুমিল্লার হোমনা উপজেলার মাইজচর গ্রামের মৃত আতাব আলীর ছেলে।  এঘটনায় গুরুতর আহত হয়েছে মোটরসাইকেল আরোহীর পুত্র।ইদৈর আনন্দে বিষাদের ছায়া নেমে আসে নিহতের পরিবারে।

মঙ্গলবার রাত ১০টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে শাহআলম সরকার তার ছেলে শহিদুল্লাহ সরকারকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন।রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আমিন নগর মোড়ে রাস্তার ওপর মাটি, কংক্রিট দিয়ে স্পিড ব্রেকার তৈরি করে তার ভেতর দিয়ে ড্রেজার মেশিনের পাইপ বসিয়ে উঁচু করে রাখায় মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ২০ ফুট দূরে ছিটকে পড়ে।

স্থানীয়রা তাদের উদ্ধার করে রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ঈদের দিন সকালে শাহআলম সরকারের মৃত্যু হয়।  ঈদের দিন (২১ জুলাই) বিকেলে তাকে নিজ গ্রামে দাফন করা হয়।

এদিকে দুর্ঘটার খবর জানতে পেরে আমিননগর গ্রামের অবৈধ ড্রেজার ব্যবসায়ী হুমায়ুন গা ঢাকা দেয়।

মুরাদনগর উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ বলেন, ড্রেজার ব্যবসায়ীদের বিরুদ্ধে আমাদের নিয়ম অনুযায়ী ভ্রাম্যমান অভিযান অব্যাহত আছে। ক্ষতিগ্রস্ত পরিবার মামলা করলে আইনগত সকল সহায়তা পাবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on July 23, 2021 6:19 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102