শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

মুরাদনগরে নির্যাতনের শিকার অন্ত:সত্বা স্ত্রীর মৃত্যুর ঘটনায় স্বামী পলাতক

রায়হান চৌধুরী, স্টাফ রিপোর্টার (মুরাদনগর) কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১২৫ দেখা হয়েছে
প্রতীকী ছবি

কুমিল্লার মুরাদনগরে সুমাইয়া আক্তার নামে নির্যাতনের শিকার কিশোরী বয়সী অন্তঃসত্ত্বা নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।বৃহস্পতিবার দুপুরে উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউপির কাঠালিয়া কান্দা গ্রাম থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করে বাঙ্গরা বাজার থানা পুলিশ। নিহত সুমাইয়া আক্তার (১৩) ওই গ্রামের দিনমজুর হাকিম মিয়ার মেয়ে।

এদিকে ওই কিশোরীর মৃত্যুর ঘটনায় তার স্বামী জাকির হোসেন জড়িত বলে জানিয়েছেন নিহতের পরিবার ও গ্রামবাসী।তাকে গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে গ্রামবাসী।

স্থানীয়রা জানায়, কাঠালিয়া কান্দা গ্রামের দিনমজুর হাকিম মিয়ার মেয়ে সুমাইয়া আক্তারকে বিয়ের প্রলোভনে দীর্ঘদিন যাবৎ ধর্ষণ করে আসছিল একই গ্রামের কালা গাজীর ছেলে জাকির হোসেন (৩৫)। এক পর্যায়ে ওই কিশোরী অন্তঃসত্তা হয়ে পড়লে তাকে বিয়ে করার জন্য জাকির হোসেনকে চাপ দেয় এলাকাবাসী। বাধ্য হয়ে জাকির হোসেন তাকে বিয়ে করেন। বিয়ের দু-একদিন পর থেকেই সুমাইয়াকে জাকির বেধরক মারধর এবং ডিভোর্স দেওয়ার জন্য নানাভাবে নির্যাতন করতে থাকে।

মঙ্গলবার সুমাইয়া এসব ঘটনা এলাকার লোকজনকে জানালে সে ক্ষুব্ধ হয়ে তাকে আরো নির্যাতন করেন। বৃহস্পতিবার ভোর রাতে বাড়ির পাশের একটি পরিত্যক্ত ঘর থেকে কিশোরী সুমাইয়ার লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবি পরিকল্পিতভাবে সুমাইয়াকে হত্যার পর তার লাশ ঘরের মধ্যে ফেলে রাখা হয়েছে। ঘটনার পরপর এলাকায় খুঁজে পাওয়া যায়নি জাকির হোসেনকে।

নিহত সুমাইয়ার বাবা হাকিম মিয়া বলেন, আমার মেয়েকে নির্যাতন করা হয়েছে। সে অন্তঃসত্ত্বা ছিল। জাকির তাকে পরিকল্পিতভাবে হত্যার পর লাশ ফেলে রেখে পালিয়ে গেছে। আমি এই ঘাতকের বিচার দাবি করছি।

বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, খবর পেয়ে আমরা নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। এটি যদি হত্যাকাণ্ডের ঘটনা হয়ে থাকে অবশ্যই ঘাতকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Last Updated on July 15, 2022 8:01 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102