সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
মুরাদনগরের সবুজ ১১৩৬ বোতল বিদেশী মদসহ কুমিল্লা নগরীর টমছমব্রীজে আটক কুমিল্লা নগরীর ঠাকুরপাড়ায় ডাস্টবিনে নবজাতকের লাশ দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান

মুরাদনগরে পুকুরে বিষ প্রয়োগের ঘটনার সুষ্ঠু নিরপেক্ষ তদন্ত ও হয়রানী বন্ধের দাবীতে মানববন্ধন

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ১৬ জুন, ২০২১
  • ১১৬ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগরে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলা হয়েছে এমন অভিযোগ এনে মির্জাপুর গ্রামের ধনু মিয়ার ছেলে নয়ন মিয়া, ইদ্রিস মিয়ার ছেলে সুমন মিয়া, আব্দুল আলিমের ছেলে  আব্দুল্লাহ, বাবুল মিয়ার ছেলে মো: শাহেদ, নুরু মিয়ার ছেলে মো: বিল্লাল হোসেন ও ফিরোজ মিয়াকে হয়রানী ও পত্র পত্রিকায় মিথ্যা খবর প্রকাশের প্রতিবাদে মানববন্ধন করেছেন মির্জাপুর গ্রামবাসী।

গতকাল মঙ্গলবার বিকেলে মুরাদনগর উপজেলার পশ্চিম বাঙ্গরা ইউনিয়নের মির্জাপুরের মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে গ্রামবাসীর মধ্যে বক্তব্য রাখেন মাওলানা বাছির হোসাইন, ইউপি সদস্য নজরুল ইসলাম, ব্যবসায়ী ইউনুস সরকার, মাউলানা আব্দুল কুদ্দুস সরকার, মো: সামছুল আলম মোক্তার, মো: বিল্লাল হোসেন, মো: কাউসার আলম, ইসমাঈল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, ১৪জুন সোমবার উপজেলার যাত্রাপুর ইউনিয়নের সিংহারিয়া কান্দা গ্রামের শাহ জালালের পুকুরে মাছ ভেসে উঠে। পানিতে অক্সিজেন স্বল্পতার কারনে মাছ মারা গেছে এমন গুঞ্জন উঠে এলাকায়। কিন্তু শাহ-জালাল দাবী করেন তার পুকুরে বিষ প্রয়োগ করা হয়েছে। আর এ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে শাহজালাল মির্জাপুর গ্রামের কয়েকজনের বিরুদ্ধে অপপ্রচার শুরু করেছে।  এঘটনার সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করলেই প্রকৃত সত্য বেরিয়ে আসবে এবং দোষীদের আইনের আওতায় আনা হোক। অনুমান নির্ভর হয়ে অহেতুক যারা নিরাপরাধ তাদের বিরুদ্ধাচরণ বন্ধ করা উচিত। এতে করে গ্রামের পরিবেশ নষ্ট হচ্ছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।  

Last Updated on June 16, 2021 8:03 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102