রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:০৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া 

মুরাদনগরে মাদকসেবী স্বামীর হাতে স্ত্রী খুন

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯৯ দেখা হয়েছে

স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে মাদকসেবী স্বামী। কুমিল্লার মুরাদনগর উপজেলার ধামঘর ইউনিয়নের উত্তর পরমতলা গ্রামে শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাতে এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম আখি আক্তার(২৮)। তিন একই উপজেলার পরমতলা গ্রামের মনু মিয়ার মেয়ে।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে এ ঘটনায় ঘাতক স্বামী সুমন মিয়া (৩০) ও পরমতলা গ্রামের আব্দুল মালেক মিয়ার ছেলে সাদ্দাম হোসেনকে (২৮) আটক করেছে পুলিশ।

ঘটনার সত্যতা স্বীকার করে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাদেকুর রহমান বলেন, আজ (রবিবার) সকালে হত্যার ঘটনায় ঘাতক সুমনকে দেবিদ্বার এলাকা থেকে এবং তার সহযোগি সাদ্দাম হোসেনকে পরমতলা থেকে আটক করা হয়েছে। নিহত আখি আক্তারের মা খোরশেদা বেগম বাদী হয়ে থানায় হত‍্যা মামলা করেছেন।

জানা যায়, ২০০৭ সালের দিকে কুমিল্লার দেবিদ্বার উপজেলার রাজামেহার গ্রামের শহিদ মিয়ার ছেলে সুমন মিয়ার সঙ্গে বিয়ে হয় আখিঁ আক্তারের। পারিবারিক ভাবে বিয়ে হলেও সুমন তার শ্বশুর বাড়ীতে বসবাস করত। দাম্পত্য জীবনে তাদের  সোহাগ, সোহাগী ও জান্নাত নামের তিন সন্তান রয়েছে।

সুমন মাদকাসক্ত। আর তাই মাদক বেনের বিষয় নিয়ে প্রায়ই তাদের সংসারে ঝগড়াঝাটি লেগে থাকতো।  শনিবার রাত ৯টার দিকে মাদক সেবনের বিষয় নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া ও কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে সুমন মিয়া একটি ধারালো বটি দা নিয়ে স্ত্রী আখির ঘাড়ে ও পেটে এলোপাথারিভাবে কুপিয়ে আহত করেন। আখির চিৎকারে তার পরিবারের ও আশপাশের ঘরের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  চিকিৎসক উন্নত চিকিৎসার ‍জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে প্রেরণ করেন আখিকে।  পরে রাত দেড়টার দিকে কুমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আখি আক্তার মারা যান।

ঘটনার পর ঘাতক স্বামী সুমন বাড়ি ছেড়ে পালিয়ে যায়। রবিবার সকালে মুরাদনগর পুলিশ অভিযান চালিয়ে ঘাতক সুমন ও তার এক সহযোগীকে আটক করে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 14, 2021 10:23 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102