শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ট্রাইবেকারে বিদায় ব্রাজিলের, সেমিফাইনালে ক্রোয়েশিয়া কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র

মুরাদনগরে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সংবাদদাতা (মুরাদনগর উপজেলা) কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ৮০৭ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগরে দারোরা ইউপি চেয়ারম্যান শাহজাহান বিএসসির বিরুদ্ধে দায়ের করা ষড়যন্ত্রমুলক মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার দুপুরে উপজেলার কাজিয়াতল এলাকায় এ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করা হয়। এতে মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, জনপ্রতিনিধিসহ এলাকার শত শত নারী-পুরুষ অংশগ্রহণ করেন। এ সময় ইউপি চেয়ারম্যান শাহজাহানের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।

সমাবেশে বক্তারা বলেন, কাজিয়াতল গ্রামের মুক্তিযোদ্ধা সন্তান শরিফুল আলম ডালিম দীর্ঘদিন যাবৎ এলাকায় নিরীহ মানুষকে জিম্মি করে নানা অপকর্ম করে আসছিল। চাকুরী দেয়ার নামে অর্থ হাতিয়ে নেয়াসহ নানা অভিযোগে ডালিমের বিরুদ্ধে থানায় মামলাও রয়েছে।

এতে ক্ষুব্ধ হয়ে গত শনিবার এলাকার কতিপয় যুবক তাকে মারধর করে। এ ঘটনায় ইউপি চেয়ারম্যান শাহজাহানের কোন প্রকার সম্পৃক্ততা না থাকলেও উদ্দেশ্য প্রণোদিতভাবে তাকে আসামি করে মামলা দায়ের করা হয়।

যার ফলে পুলিশ চেয়ারম্যান শাহজাহানকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করলে আদালত তাকে জামিন দেয়। এ ঘটনায় এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়। মঙ্গলবার এ নিয়ে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনের আয়োজন করে এলাকাবাসী।

সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারনম্যান আব্দুল কাদের মোক্তার, আবুল হোসেন মাস্টার , মোস্তফা কামাল, ইউনুছ মুন্সি, আবু তাহের কণ্ট্রাকটর, উপজেলা কৃষকলীগের আহবায়ক কামাল উদ্দিন খন্দকার, উপজেলা সচ্ছোসেবকলীগের সাবেক সভাপতি আতিকুর রহমান হেলাল, নাজিম উদ্দিন মেম্বার, কাজিয়াতল মাদ্রাসা সুপার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

Last Updated on July 7, 2020 9:42 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102