রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া 

মুরাদনগরে রাজনৈতিক প্রতিপক্ষের প্রতিহিংসার শিকার আ’লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ২২০ দেখা হয়েছে

কুমিল্লার মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের উপ-নির্বাচনের আগে ও ভোটের পরের দিন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নামে থানায় দায়ের করা দুইটি মামলাই মিথ্যা, বানোয়াট এবং রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থের অংশ বলে মন্তব্য করেছেন নেতৃবৃন্দ।

নির্বাচনী সহিংসতার কথা উল্লেখ করে প্রথম মামলাটি করা হয় ভোটগ্রহণের সাতদিন আগে ৩ ডিসেম্বর। দ্বিতীয় মামলাটি করা হয় নির্বাচনের পরের দিন ১১ ডিসেম্বর।মুরাদনগর থানায় দায়ের করা মামলা দুইটিতে আসামী করা হয়েছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার অনুসারিদের।

মামলা দুইটিতে উল্লেখযোগ্য আসামিরা হলেন-কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ মজিবুর রহমান ভূইয়া, উত্তর রামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ: হাকিম, বাংগরা বাজার থানা শ্রমিক লীগের সাংগাঠনিক সম্পাদক ছাদেক মেম্বার,কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য অসিত বরণ সরকার ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো: আল-আমিন সরকার, নরেশ মেম্বার ও আবু সাইদ মেম্বারসহ জাহাঙ্গীর আলম সরকার অনুসারি আরো কিছু নেতা কর্মী রয়েছেন।

রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের উপনির্বাচনে বিজয়ী চেয়ারম্যান মো: ইকবাল সরকার জানান, ‘যারা মামলা দায়ের করেছেন বা দায়েরের নেপথ্যে থেকে কলকাঠি নাড়ছেন তারা জাহাঙ্গীর আলম সরকারের রাজনৈতিক প্রতিপক্ষ। নির্বাচনে আমি আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধিতা করে জয়লাভ করেছি। নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আবু বকর আওয়ামী লীগের আরেকটি গ্রুপের সমর্থন নিয়ে প্রতিদ্বন্ধিতা করেছিল। ২ডিসেম্বর আমার নির্বাচনী গণসংযোগে হামলা গুলিবর্ষন যারা করেছে তারাই পরদিন আমাদের সরলতার সুযোগ নিয়ে জাহাঙ্গীর আলম সরকারের অনুসারি নেতাকর্মীদের আসামী করে মামলা দিল।আবার নির্বাচনে পরাজিত হওয়ার পরদিন ১১ ডিসেম্বর আরেকটি মিথ্যা মামলা করল। দুইটি মামলাই রাজনৈতিক প্রতিহিংসার বহি:প্রকাশ।

মুরাদনগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন মেম্বার বলেন, দুইটি মামলাই সাজানো। মামলায় নির্দোষ নেতাকর্মীদের আসামি করা হয়েছে। মামলায় উল্লেখিত আসামিরা ঘটনাস্থলেও ছিল না। ঘটনাস্থলেরসিসি ক্যামেরা চেক করলেই দেখা যাবে কারা অপরাধি। শুধুমাত্র রাজনৈতিক হয়রানির কারণেই এ দুইটি মামলা করা হয়েছে।

রামচন্দ্রপুর বস্ত্র ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক হাসানুর রহমান বলেন,একটি অশুভ শক্তির প্রশয়ে এসব মামলা হয়েছে।

কুমিল্লা উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি মুজিবুর রহমান ভূইয়া বলেন, যে কবির ভূইয়া বাদি হয়ে মামলা করেছে সে নিজেই অস্ত্র মামলার আসামি।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মো: আল-আমিন সরকার জানান, নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার জন্য আমরা যারা নির্বাচনের মাঠে কাজ করেছি আমাদের পলিটিক্যাল ইমেজ ক্ষুন্ন করার হীন উদ্দেশ্যে ওই দুইটি মামলা করা হয়েছে। আমরা এসব মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানাচ্ছি।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on December 28, 2020 9:39 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102