বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা চৌদ্দগ্রামে রিলাক্স পরিবহনের বাস খাদে পড়ে পাঁচজন নিহত

মুরাদনগরে শারীরিক প্রতিবন্ধী নাজমুল পেল মি. ফান সংগঠনের মানবিক অনুদান

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম সোমবার, ২১ ডিসেম্বর, ২০২০
  • ২২৯ দেখা হয়েছে
মি.ফান সংগঠনের অনুদান হাত দিয়ে প্যাডেলচালিত রিকশায় শারীরিক প্রতিবন্ধী নাজমুল

শারীরিক প্রতিবন্ধী নাজমুল।দশম শ্রেণিতে পড়ে।কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের মোচাগড়া গ্রামের নিজ বাড়ি থেকে স্কুলের দুরত্ব প্রায় চার কিলোমিটার।স্ক্র্যাচে ভর করেই দূরের পথ পাড়ি দিয়ে স্কুলে যাতায়াত করতো।নাজমুলের যাতায়াত বা অন্য কোথাও চলাফেরার কষ্ট লাগবে পাশে দাঁড়িয়েছে মানবিক সংগঠন মি. ফান।

সোমবার (২১ ডিসেম্বর) সকালে নাজমুলের নিজ বাড়ীতে উপস্থিত হয়ে দু’টি স্ক্র্যাচ ও  হাত দিয়ে প্যাডেলচালিত একটি রিকশা অনুদান দিলেন মি.ফান সংগঠনের সদস্যরা।

সংগঠনের সদস্যরা জানায়, সামাজিক যোগাযোগ মাধ্যম ও গ্রুপের সদস্যদের কাছ থেকে অসহায় মানুষের খোঁজ পেলেই ছুটে যায় মানব সেবায় নিয়োজিত সংগঠন  মি.ফান গ্রুপের সদস্যরা। শুরু হয় দেশ-বিদেশে থাকা সদস্যদের কাছ থেকে অর্থ সংগ্রহের কাজ। আর সেই অর্থ দিয়ে দাঁড়ানোর চেষ্টা করেন অসহায় মানুষের পাশে।

মানবিক সহায়তা কাজের ধারাবাহিকতায় সংগঠনের এক সদস্যের কাছ থেকে প্রতিবন্ধী শিক্ষার্থী নাজমুলের স্কুলে যাওয়া-আসা এবং দূরের কোথাও চলাচলে কষ্টের খবর পেয়েই মি. ফান সদস্যরা শারীরিক প্রতিবন্ধী নাজমেুলের পাশে দাঁড়ায়।

এছাড়াও সংগঠনটি মুরাদনগরে অসহায়, অস্বচ্ছল মানুষকে ঘর নির্মাণ করে দেয়া, শীতবস্ত্র, খাদ্য সহায়তা, এতিম শিক্ষার্থীদের পোষাকসহ অন্যান্য সহায়তা এবং গরীব অসুস্থদের চিকিৎসার ব্যবস্থাও করে দেয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 21, 2020 7:22 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102