বুধবার, ২৯ মার্চ ২০২৩, ০৭:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা বিসিকে আজাদ ফুডকে দেড় লাখ টাকা জরিমানা কুমিল্লার দুই প্রাইভেট হাসপাতালকে ৪ লাখ টাকা জরিমানা সৌদিতে বাস দুর্ঘটনা : ১২ দিনের কোম্পানির ছুটি পেয়ে লাশ হয়ে বাড়ি ফিরবে মুরাদনগরের মামুন মিয়া এপেক্স ক্লাব অব কুমিল্লা মেট্রোপলিটনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ  সৌদিতে ওমরাহ যাত্রী বহনকারী বাস দুর্ঘটনায় নিহতদের দুইজনের বাড়ি কুমিল্লায় যাত্রিক নাট্যগোষ্ঠীর আয়োজনে নবীন-প্রবীন নাট্যকর্মী ও বিশিষ্টজনদের মিলনমেলা কুমিল্লার নিমসার বাজারের ইজারা পেলেন  জামাল হোসেন  বুড়িচংয়ে মসজিদের ইমামের আলোচনাকে কেন্দ্র করে সংঘর্ষ দেবিদ্বারে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলার সুষ্ঠু তদন্তের দাবি শিক্ষক সমিতির মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান ও মূল্যায়ন করতে হবে : এমপি আবুল হাশেম খান কুমিল্লায় দুই সৎ ভাইকে হত্যার দায়ে একজনের ফাঁসি কুমিল্লায় শিক্ষানবিশ আইনজীবীদের সঙ্গে প্রতারণার অভিযোগে শ্যালক-দুলাভাই আটক কুমিল্লা সদরের আমড়াতলীতে সিএনজি অটোরিকশায় মিলেছে ৯৮৫ বোতল ফেন্সিডিল বুড়িচংয়ে চাঁদা বন্ধ ও হত্যার বিচারের দাবিতে মানববন্ধন কুমিল্লার নাঙ্গলকোটের কাকৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন বুড়িচং নিমসার বাজারে সিএনজির জিবির টাকা আদায় নিয়ে দুই ভাইয়ের একজনকে পিটিয়ে হত্যা অপরজনকে আহত বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা পেয়েছি লাল সবুজের পতাকা ও স্বাধীন-সার্ভভৌম বাংলাদেশ : কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান কুমিল্লায় যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস পালিত আজ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস স্কাউটিং সম্প্রসারণের স্বীকৃতিস্বরুপ রৌপ্য ইলিশ’ পদক পেলেন রুহুল আমিন

মুরাদনগর থানার ওসি আবুল হাশিমকে প্রত্যাহার

রায়হান চৌধুরী, স্টাফ রিপোর্টার (মুরাদনগর) কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ২১ আগস্ট, ২০২২
  • ৬৯ দেখা হয়েছে

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ আনোয়ার হোসেন শনিবার সকালে সড়কপথে ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছিলেন। বিষয়টি জানত না কুমিল্লার মুরাদনগর থানা পুলিশ। সকাল সাড়ে ৮টার দিকে কুমিল্লা-সিলেট সড়কের মুরাদনগর থানার কোম্পানীগঞ্জ বাজারে দীর্ঘ যানজটের কবলে পড়েন ডিআইজি। এ সময় সেখানে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম কিংবা পুলিশের কোনো সদস্য উপস্থিত না থাকায় ওইদিন দুপুরেই তাকে মুরাদনগর থেকে প্রত্যাহার করে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ের কন্ট্রোাল রুমে সংযুক্ত করা হয়েছে।

রবিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পীযুষ চন্দ্র দাস। তবে এ বিষয়ে কোন মন্তব্য করতে চাননি তিনি।

চট্টগ্রাম রেঞ্জের একটি আদেশের বরাত দিয়ে কুমিল্লা পুলিশ সুপার স্বাক্ষরিত স্মারক নং এডমিন ৬২৬৬ একটি চিঠিতে উল্লেখ করা হয়, ওসি আবুল হাসিমকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত চট্টগ্রাম রেঞ্জ ডিআইজির কার্যালয়ের কন্ট্রোল রুমে সংযুক্ত করা হল। নির্দেশিত কর্মস্থল রেঞ্জ ডিআইজির কার্যালয়ে শনিবার দুপুর ২টার মধ্যে যোগদানের নির্দেশ দেওয়া হয়। তবে প্রত্যাহারের ওই আদেশে ডিআইজির যানজটে আটকে থাকার কোনো বিষয় উল্লেখ করা হয়নি।
এ বিষয়ে মুরাদনগর থানার প্রত্যাহারকৃত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, ডিআইজি স্যার ওই সড়ক পথে সকাল বেলা ব্রাহ্মণবাড়িয়া যাবেন এমন কোনো তথ্য আমার কাছে ছিল না। তাছাড়া এই মহাসড়কের যানজট নিরসনে হাইওয়ে পুলিশ এবং ট্রাফিক পুলিশ নিয়োজিত ছিলেন। তারপরও আমি খবর পেয়ে যানজট নিরসনে যাই।

এদিকে ডিআইজি রেঞ্জ কার্যালয়ের চিঠি পেয়েই থানার দায়িত্ব বুঝিয়ে দিয়ে রাতেই চট্টগ্রাম পৌঁছেন ওসি আবুল হাসিম।

চট্টগগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেনের বক্তব্য নেওয়ার জন্য বার বার ফোন করে তাকে পাওয়া যায়নি।

Last Updated on August 21, 2022 1:28 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102