সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৫:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী

মুরাদনগর থানা ও মিরপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে মাস্ক বিতরণ

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম রবিবার, ২১ মার্চ, ২০২১
  • ১৫১ দেখা হয়েছে

‘মাস্ক পরার অভ্যেস-করোনামুক্ত বাংলাদেশ, বেড়ে যাচ্ছে করোনা-মাস্ক পরতে ভুলবনা, বেড়ে যাচ্ছে করোনা-হাত ধুতে ভুলবনা, করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সচেতন হোন, কোভিড থেকে সাবধান-তিন ফুট দুরত্বই সমাধান’ এ ধরণের স্লোগানকে সামনে রেখে মুরাদনগর থানা পুলিশ ও মিরপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক র‍্যালি অনুষ্ঠিত হয়েছে।

দেশব্যাপী বাংলাদেশ পুলিশের এ কর্মসূচির অংশ হিসেবে রবিবার (২১ মার্চ) মুরানগর থানা পুলিশ র‌্যালি বের করে। এছাড়াও দিনব‍্যাপী মুরাদনগর উপজেলা সদরের আল্লাহ্ চত্বর থেকে শুরু করে ঐতিহ্যবাহী কোম্পানীগঞ্জ বাজার, বাখরনগর বাজারসহ উপজেলার বিভিন্ন স্থানে থানা পুলিশের পক্ষ থেকে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

এ সময় মাস্ক না পরে রাস্তায় এবং বাজারে চলাচলকারী মানুষের মাঝে মাস্ক বিতরণ করেন মুরাদনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান। উপস্থিত ছিলেন মুরাদনগর থানা অফিসার ইনচার্জ সাদেকুর রহমান।

কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন- এস আই আবু হেনা মোস্তফা রেজা, এস.আই হামিদ, এস.আই মোরশেদ, এ.এস.আই হানিফসহ থানার পুলিশ সদস্যরা।

এদিকে করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপ মোকাবেলায় মিরপুর হাইওয়ে পুলিশের উদ্যোগে উদ্বুদ্ধকরণ সভা, প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে।

রবিবার(২১ মার্চ) বিকেলে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কোম্পানীগঞ্জ বাসস্টেশন এলাকায় হাইওয়ে সড়কসহ বিভিন্ন পয়েন্টে জনসচেতনতামূলক প্রচারণা চালিয়ে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

প্রচারণা চলাকালে যেসকল পথচারী মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন মিরপুর হাইওয়ে পুলিশের প্রচারণা টিম। এ ছাড়াও মাস্কবিহীন পথচারীদেরকে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়া হয়।

এসময় মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মৃদুলকান্তি কুড়িসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on March 21, 2021 8:01 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102