সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী মুরাদনগরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বাহেরচর গ্রামের জাকির গ্রেফতার প্রধানমন্ত্রীর ভিশন ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে স্মার্ট শিক্ষার্থী গড়তে হবে -মেয়র রিফাত

মেহেরপুরে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়ছে : স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান সিভিল সার্জনের

রাজু আহমেদ, জেলা প্রতিনিধি মেহেরপুর
  • আপডেট টাইম সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ১৬৪ দেখা হয়েছে

ছোট্ট আয়তনের জেলা মেহেরপুরে করোনায় পজিটিভ দিন দিন বেড়েই চলছে। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা একশ’ ছাড়াল। মেহেরপুর জেলায় গত ২৪ ঘন্টায় (রবিবার পর্যন্ত) নতুন করে  ২১ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এটাই এক দিনে জেলায় সর্বোচ্চ আক্রান্ত। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা বেড়ে বর্তমানে ১০৯ জনে দাঁড়াল।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে মেহেরপুর সদর উপজেলার ১১ জন, গাংনীতে ৯ ও মুজিবনগরে ১  জন রয়েছেন। জেলায় এ পর্যন্ত ২৭৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে মারা গেছেন ৮ জন। আর সুস্থ হয়েছেন ১৪১ জন।

মেহেরপুর সিভিল সার্জন ডা: নাসির উদ্দিন  জানান, করোনা ভাইরাস সন্দেহে সোয়াব পরীক্ষার জন্য যে নমুনা পাঠানো হয়েছিল তার মধ্যে আরো ৪০ জনের রিপোর্ট এসেছে যার মধ্যে একটি ফলোআপ  ২২ টি পজিটিভ  ও বাকি ১৮ জনের নেগেটিভ রিপোর্ট। নতুন পজিটিভ গুলো মধ্যে মেহেরপুর সদর উপজেলার ১১টি, গাংনী উপজেলায় ৯ এবং মুজিবনগরে উপজেলার ১ টি । এ সকল রিপোর্ট কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দেওয়া হয় ।

তিনি আরো জানান, আক্রান্তদের বাড়ি প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করা হবে। এছাড়া আক্রান্তরা নিজ নিজ বাড়ি থেকে চিকিৎসা সেবা গ্রহন করবেন। নতুন করোনা আক্রান্ত ব্যক্তি সহ পূর্বের আক্রান্তদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ করা হচ্ছে। করোনায় আতংকি না হয়ে তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সুষম ও পুষ্টিকর খাবার গ্রহণের পরামর্শ দেন।

Last Updated on August 10, 2020 4:56 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102