শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় এটিএন নিউজের এইচআর কর্মকর্তাসহ দুইজন নিহত

রাজু আহমেদ, জেলা প্রতিনিধি মেহেরপুর
  • আপডেট টাইম রবিবার, ২ আগস্ট, ২০২০
  • ১৫৩ দেখা হয়েছে
মেহেরপুরের গাংনীর বামন্দী হাটের রাস্তায় ট্রাক ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে।
রবিবার (২ আগষ্ট) সকাল সাড়ে ১০ টায় উপজেলার বামুন্দী পশুহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, এটিএন নিউজ এর এইচআর ডিপার্টমেন্ট এর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার গাংনীর বজ্রপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে মকবুল হোসেন (২৯) ও তার বন্ধু চরগোয়ালগ্রামের আওয়াল হুজুরের ছেলে আক্তারুজ্জামান (২৮)।
প্রত্যক্ষদর্শীরা জানান, মকবুল হোসেন ও আক্তারুজ্জামান চরগোয়ালগ্রাম থেকে মটরসাইকেল যোগে বামন্দী আসার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ গুরুতর আহত হয় তারা। আহতদের স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
স্থানীয়রা জানান, নিহত দুজন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশুনা শেষ করে ঢাকায় বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরী করতো। এর মধ্যে আক্তারুজ্জামান বিসিএস পরীক্ষা দিয়েছে বলে জানিয়েছেন তার স্বজনরা।
গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান, ঘাতক ট্রাক ড্রাইভার পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটি আটক করেছে। নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা নেয়া হবে।
3 Attachments

Last Updated on August 2, 2020 3:10 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102