বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা

মেহেরপুর জেলা আওয়ামী লীগের আদর্শিক নেতা মাহবুবুর রহমান মধু আর নেই

রাজু আহমেদ, জেলা প্রতিনিধি মেহেরপুর
  • আপডেট টাইম রবিবার, ৩০ আগস্ট, ২০২০
  • ৩০৪ দেখা হয়েছে

নেতা-কর্মী, সমর্থকসহ অসংখ্য সাধারণ মানুষকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন মেহেরপুরের সর্বজন প্রিয় ও শ্রদ্ধেয় ব্যক্তিত্ব, সজ্জন, নির্লোভ নেতা মাহবুবুর রহমান মধু।

রবিবার (৩০ আগস্ট)সকালে মেহেরপুরের জনপ্রিয় এই আওয়ামী লীগ নেতা নিজ বাড়িতে ইন্তেকাল করেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বিকেলে আসর নামাজ শেষে মেহেরপুর শহরের হোটেল বাজার জামে মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে তাকে  শহরের পুরাতন কবরস্থানে দাফন করা হয়।

মাহবুবুর রহমান মধুর পরিবার সূত্রে জানা যায়,তিনি দীর্ঘদিন যাবৎ বিভিন্ন দুরাগ্যে রোগে আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী, চার পুত্র ও তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মেহেরপুরের ঐতিহ্যবাহী পরিবারের সন্তান মাহবুবুর রহমান মধু মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।তিনি মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুলের ছোট চাচা হন।

এদিকে মাহবুবুর রহমান মধুর মৃত্যুতে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গভীর শোক প্রকাশ করেছেন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এছাড়াও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি এ্যাডভোকেট খন্দকার একরামুল হক হীরা, মেহেরপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন গভীর শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকার মরহুম নূর মোহাম্মদের দশ ছেলে-এক মেয়ের ঐতিহ্যবাহী পরিবারের সবার ছোট সন্তান ছিলেন মাহবুবুর রহমান মধু। এক এক করে এই পরিবারে সবাই চলে গেলেন না ফেরার দেশে। পরিবারের সবার ছোট হওয়ায় ছেলেবেলা থেকেই আদরে বড় হয়েছেন মাহবুবুর রহমান মধু।তার মৃত্যুতে মেহেরপুরে শোকের ছায়া নেমে এসেছে। বার্ধক্যজনিক কারণে মারা গেলেও তিনি এলাকার এবং দলের জন্য একজন নীতিবান আদর্শিক পরামর্শক ছিলেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on August 30, 2020 2:23 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102