শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল

ময়নামতিতে ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ী আটক

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪০ দেখা হয়েছে

কুমিল্লার ময়নামতির শাহদৌলতপুর এলাকা থেকে ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুমিল্লার বুড়িচং উপজেলার দেবপুর ফাঁড়ি পুলিশ।
বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।এসময় তাদের কাছ থেকে উদ্ধার হয় ১৪০ পিস ইয়াবা ট্যাবলেট।

এব্যাপারে মাদক আইনে মামলা দায়েরের পর বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) আটককৃতদের আদালতের মাধ্যমে কুমিল্লা কারাগারে পাঠানো হয়।
পুলিশ সুত্রে জানা যায়, বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই মোঃ ইমরুল হক , এস আই মোঃ কামাল হোসেন, এস আই ডালিম কুমার মজুমদার, এএস আই মোঃ জহিরুল ইসলামসহ একটি দল নিয়মিত অভিযানকালে মাদক বিক্রির সংবাদ পেয়ে ময়নামতি ইউনিয়নের শাহদৌলতপুর গ্রামের সাদ্দাম হোসেনের মালিকানাধীন মুরগীর খামার সংলগ্ন একটি কক্ষে অভিযান চালায়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে খামারের মালিক ও মাদক ব্যবসায়ী শাহ আলমের পুত্র সাদ্দাম হোসেন (৩০), ময়নামতি ইউনিয়নের দক্ষিণ সমেষপুর গ্রামের আক্কাস আলীর পুত্র মোঃ সৈকত (২৩),সদর উপজেলার মোনকানগর গোলাবাড়ি সংলগ্ন গ্রামের মৃত আলী আশ্রাফের পুত্র মনির (৩০) ও সদর উপজেলার বাড়াইপুর গ্রামের আব্দুল মালেকের পুত্র শাহজাহানকে (২৫) আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাসী করে উদ্ধার করা হয় ১৪০ পিস ইয়াবা ট্যাবলেট।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 25, 2021 10:40 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102