শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

রাত পোহালেই দাউদকান্দি পৌরসভায় ভোট

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৭৬ দেখা হয়েছে

রাত পোহালেই অনুষ্ঠিত হবে চতুর্থ ধাপের পৌরসভার ভোট। দেশের ৫৬টি পৌরসভার মধ্যে রয়েছে কুমিল্লার দাউদকান্দি পৌরসভা। রবিবার (১৪ ফেব্রুয়ারি)সকাল ৮টায় ভোট শুরু হয়ে চলবে বিকাল ৪টা পর্যন্ত। দাউদকান্দি পৌরসভার ৯টি ওয়ার্ডে ১৭টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করে ভোট নেওয়া হবে।
দাউদকান্দি পৌর নির্বাচনের সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছেন উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিস।মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা ইতোমধ্যে তাদের প্রচার-প্রচারণার কাজ শেষ করেছেন।দাউদকান্দি পৌরসভার ১৭টি কেন্দ্রের সবকটি কেন্দ্র ইলেকট্রনিক ভোটিং মেশিনে(ইভিএম)ভোটগ্রহণ করা হবে বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার আশরাফুন নাহার।

উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্নিং অফিসার মো.কামরুল ইসলাম খান জানান,সুষ্ঠু,অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের সব প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।১৭টি কেন্দ্রের ৮৯টি বুথে ১৩৪টি ইভিএম মেশিন পাঠানো হয়েছে। সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য ১১জন নির্বাহী ম্যাজিস্ট্রেট,৪৩৯জন পুলিশ,প্রতি কেন্দ্রে ১৩জন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মোতায়েন থাকবে। ভোট কেন্দ্র ছাড়াও নির্বাচনী এলাকায় ২প্লাটুন বিজিবি,র‌্যাব,মোবাইল টিম টহলে থাকবে এবং স্ট্রাইকিং ফোর্স মোতায়েন থাকবে।নির্বাচন চলাকালীন সময় পৌরসভার মধ্যে যানবাহন চলাচলের ওপর বিধিনিষেধ আরোপ করা হয়েছে।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়,পৌর নির্বাচনে আ.লীগ,বিএনপি ও স্বতন্ত্র প্রার্থী সহ মেয়র পদে ৩জন,কাউন্সিলর পদে ৩৬জন,সংরক্ষিত কাউন্সিলর পদে ১১জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।এই পৌরসভায় মোট ভোটার ৩১ হাজার ৫৪২জন।এর মধ্যে পুরুষ ভোটার ১৫ হাজার ৬০২জন,মহিলা ভোটার ১৫হাজার ৯৪০জন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 13, 2021 7:46 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102