বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার বুড়িচংয়ে একদিনে তিন জনের আত্মহত্যা এলজিইডি কুমিল্লা দপ্তরে মান নিয়ন্ত্রণ ল্যাবরেটরি সংক্রান্ত প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত ধর্মের অপব্যাখ্যা রোধে ওলামা মাশায়েখদের মূখ্য ভূমিকা পালন করতে হবে : উপজেলা চেয়ারম্যান টুটুল কুমিল্লাস্থ বরুড়া উপজেলা উন্নয়ন সমিতির উদ্যোগে সহস্রাধিক শিক্ষার্থী পেল খাবার ও কলম কুমিল্লার সদর দক্ষিণে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার প্রায় এক যুগ পর মুরাদনগরে ক্ষতিগ্রস্ত রাস্তার সংস্কার কাজের উদ্বোধন শত কেজি গাঁজা ও ইয়াবা ট্যাবলেট সহ দুই ভারতীয় নাগরিক আটক শেখ হাসিনা উন্নয়নের স্বপ্ন দেখেন আবার তা বাস্তবায়নও করেন : কুমিল্লা জেলা প্রশাসক চান্দিনায় এমপি’র পর এবার অনুসারীদের ভিডিও ভাইরাল চান্দিনায় পুলিশ পরিচয়ে ছিনতাইকালে চারজন আটক ব্রাহ্মণপাড়ায় মসজিদের ইমামকে গলা কেটে হত্যা চেষ্টার  অভিযোগে একজন গ্রেফতার  যোগদান করেই বুড়িচং থানার নতুন ওসি ইসলাম হোসেন যা বললেন রবীন্দ্রের মাত্র ২৪ হাজারের মরোনত্তর বীমা দাবির লক্ষাধিক টাকার চেক পেল নমিনি রমা রানী কুমিল্লায় র‍্যাবের অভিযানে ভারতীয় পণ্যসহ পাঁচ চোরাকারবারি আটক ভাষার মাসে ৫২ তে দৈনিক রূপসী বাংলা কুমিল্লা টাউনহল মাঠে বিএনপির সমাবেশে মুরাদনগরের সহস্রাধিক নেতাকর্মীর অংশগ্রহণ  দাউদকান্দিতে ৫শ পিস ইয়াবা সহ মাদক কারবারি আটক দেশে সত্যিকার গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হলে রাজপথের আন্দোলনের বিকল্প নেই : কুমিল্লার সমাবেশে ড. খন্দকার মোশাররফ সিসি ক্যামেরায় চোরের দেখা মিললেও উদ্ধার হয়নি মোটরসাইকেল খলিফায়ে আজম শাহসূফি আলমগীর খান মাইজভান্ডারীর খোশরোজ শরীফ উদযাপন

রোকসানার হাত ধরে কুমিল্লা থেকে গাঁজা যেত ঢাকা-নারায়ণগঞ্জে

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬১ দেখা হয়েছে

ভারত থেকে প্রতিদিনই বিপুল পরিমান গাঁজা কুমিল্লার সীমান্তবর্তী উপজেলার মধ্যে বুড়িচং, ব্রাহ্মণপাড়া ও চৌদ্দগ্রামের সীমান্তপথ হয়ে দেশের বিভিন্ন স্থানে পাচার হয়ে থাকে। কুমিল্লায় র‌্যাব, পুলিশ, বিজিবির অভিযানে প্রায়ই গাঁজাসহ মাদক কারবারিরা আটক হয়ে থাকে।  অন্যান্য জেলার মাদক কারবারিদের কাছে গাঁজা প্রাপ্তির অন্যতম জেলায় পরিণত হয়েছে কুমিল্লা।

আর কুমিল্লা থেকে গাঁজা নিয়ে বেচাবিক্রি করা এক নারী মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকা থেকে রোকসানা (৪১) নামের এক মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে এক কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

সোমবার (৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। রোকসানা নারায়ণগঞ্জের সোনারগাঁ থানাধীন সেনপাড়া এলাকার মো. ইসরাফিলের স্ত্রী।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) সিদ্ধিরগঞ্জের আদমজীতে অবস্থিত র‌্যাব-১১-এর সদর দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য রোকসানা দীর্ঘদিন ধরে গাঁজার ব্যবসা চালিয়ে আসছেন। তিনি বিভিন্ন কৌশলে কুমিল্লা থেকে গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ ও ঢাকায় বিক্রি করতেন।

আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 9, 2021 6:35 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102