বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার পদত্যাগ জ্বরে কাঁপছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়, এবারের তালিকায় সহকারী প্রক্টর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ইলিয়াস সানীর লেখা প্রথম বই সর্বমহলে প্রশংসিত সীমান্তে হত্যা বন্ধের দাবিতে হানিফ বাংলাদেশীর নেতৃত্বে প্রতীকী লাশের মিছিল কুবিতে দুই রুমমেটের মারামারি রোহিঙ্গা যুবকের পাসপোর্ট তৈরিতে সম্পৃক্ত তিনজন গ্রেফতার কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন শহীদ মিনার নেই দেড় হাজারেরও বেশি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে যা বলেন দেশের উন্নয়নে তা করে দেখান : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি বরুড়ার কাদবা তলাগ্রাম বিদ্যালয়ের কেন্দ্রসচিব আইয়ুব আলীকে প্রত্যাহার

র‌্যাবের অভিযানে অপহরণের চার ঘন্টার মধ্যেই কুমিল্লা ইপিজেডের নারী কর্মী উদ্ধার : চার অপহরণকারি আটক

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০
  • ৩৬০ দেখা হয়েছে

অবশেষে কুমিল্লা ইপিজেডে কর্মরত অপহৃত তরুণীকে উদ্ধার করেছে র‌্যাব-১১ এর একটি দল। একই সাথে আটক করেছে চার অপহরণকারিকে।

চাঁদার দাবীতে অপহরনের চার ঘন্টার মধ্যে কুমিল্লা নগরীর টমছমব্রীজ থেকে তরুণীকে উদ্ধার ও চার অপহরনকারী আটক করেছে র‌্যাব- ১১।

বৃহস্পতিবার (২০ আগষ্ট) দুপুরে কমিল্লা নগরীর শাকতলা র‌্যাব কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ সিপিসি-২ এর কমান্ডার তালুকদার নাজমুস সাকিব এ তথ্য জানান।

তিনি জানান, উচ্চ বেতনে অন্য গার্মেন্টসে  চাকুরী দেয়ার কথা বলে কুমিল্লা ইপিজেডের এক নারী গার্মেন্টস কর্মীকে তার পূর্বের ৪ সহকর্মী ইপিজেড ২নং গেইটের ইয়াছিন মার্কেট সংলগ্ন এলাকায় তুলে নিয়ে যায়। সেখানে একটি দোকানে নিয়ে তাকে আটকে রাখে। পরে মেয়েটির  হাতের মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। ওই ফোন থেকে তার বাবাকে ফোন করে ৩০ হাজার টাকা মুক্তিপন দাবী করে। পরে ওই মেয়ের বাবা বিষয়টি র‌্যাব-১১কে জানায়। মুক্তিপনের টাকা দিতে র‌্যাব সদস্যরাও মেয়ের বাবার সাথে সেখানে যায়। গিয়ে  কৌশলে তাদের আটক করে এবং অপহত তরুনীকে উদ্ধার করে।

আটককৃতরা হলো, জেলার লালমাই থানার ছনগাওয়ের আমান উল্লাহর ছেলে আব্দুল মুমিন, সদর দক্ষিন থানার শাকতলা গ্রামের মৃত মনির হোসেনের ছেলে সিয়াম, উড়াশার গ্রামের আবু মিয়ার ছেলে সাইমন হাসান ও চৌদ্দগ্রামের জামিয়ার আব্দুর রহিমের ছেলে আরিফ হোসেন।

এ ঘটনায় কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি মামলা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on August 20, 2020 11:04 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102