রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া 

লকডাউনে কর্মহীন হয়ে পড়া মুরাদনগরের ৭০ পরিবার পেল প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা

রায়হান চৌধুরী, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
  • আপডেট টাইম শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১১১ দেখা হয়েছে

চলমান কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের ৭০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্য সহায়তা দিয়েছে কুমিল্লার মুরাদনগর উপজেলা প্রশাসন।

শুক্রবার (৯জুলাই) সন্ধ্যায় মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকার বাঙ্গরা উমালোচন উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি মেনে এসব নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) অভিষেক দাশ।

এসময় খাদ্য সহায়তা গ্রহণকারিদের উদ্দেশ্যে উপজেলা নিবার্হী কর্মকর্তা অভিষেক দাশ বলেন, আজকে আপনাদের হাতে যে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে তা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি মানুষের যেমন জীবনের কথা চিন্তা করেছেন, তেমনি জীবিকার কথাও ভেবেছেন। বিধি-নিষেধের জন্য যারা সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়বেন, তারা যেন না খেয়ে থাকতে না হয়।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা ঘরে ঘরে ত্রাণ পৌঁছানোর জন্য। আমরা তাই করছি। যতদিন এই বিধি-নিষেধ থাকবে, ততদিন আমরা আপনাদের খাদ্য সহায়তা দেওয়া অব্যাহত রাখবো। প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার সবার জন্য উন্মুক্ত।  আর চলমান লকডাউনে কেহ বিনা প্রয়োজনে ঘরের বাহির হবেন না। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবেন। প্রয়োজনে বাইরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহান করবেন।  করোনাকালে সরকারি সকল নির্দেশনা মেনে চলবেন। এবারে ৩৫ বছর বয়স থেকে করোনার টিকার নিবন্ধন শুরু হয়েছে।  যারা টিকা নেননি। নিবন্ধন করে টিকা নিন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on July 10, 2021 9:38 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102