শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

লকডাউনে মাইক্রোবাসে মিলল সাড়ে ৯ হাজার পিস ইয়াবা

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৫৯ দেখা হয়েছে

কুমিল্লা রিজিয়ন হাইওয়ে পুলিশের অভিযানে সাড়ে নয় হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের বার আউলিয়া হাইওয়ে থানার সামনে একটি টিআরএক্স মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মাদক ব্যবসায়ী পাভেল (২৪) এবং হৃদয় (২০) গ্রেফতার করা হয়।

হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ রহমত উল্লাহ জানান, মহাসড়কে সরকার ঘোষিত লকডাউন কার্যকরে কাজ করছিল হাইওয়ে পুলিশ। দেশের প্রধান এ মহাসড়কে কোন প্রকার যাত্রীবাহী যানবাহন যেন চলাচল করতে না পারে সে লক্ষ্যে এ রিজিয়নের পুলিশ সদস্যরা তৎপরতা চালাচ্ছিল।

এমতাবস্থায় চট্রগ্রাম থেকে একটি কালো মাইক্রোবাসে বিপুল পরিমান ইয়াবা ঢাকায় যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বার আউলিয়া হাইওয়ে থানার ওসি মীর নজরুল ইসলাম নেতৃত্বে থানার সামনে তল্লাশী চালানো হয়। এ সময় ঢাকাগামী ঢাকা মেট্রো চ ১৩-৩৮৮৩ মাইক্রোবাস থেকে বিশেষ কায়দায় শরীরের বিভিন্ন অংগে ফিটিং করা অবস্থায় ৯৫০০ (নয় হাজার পাচশত) পিস ইয়াবাসহ আসামী মোঃ পাভেল এবং হৃদয়কে গ্রেফতার করা হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on July 1, 2021 10:53 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102