শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ট্রাইবেকারে বিদায় ব্রাজিলের, সেমিফাইনালে ক্রোয়েশিয়া কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র

শতভাগ বিদ্যুতায়নের পর এবার ঘরে ঘরে মিলবে গ্যাস সংযোগ : এমপি মতিন খসরু

মোঃ আবদুল আলীম খান , বিশেষ প্রতিনিধি
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ১৯৬ দেখা হয়েছে

ছবি: পাহাড়ি ঢলে ভেঙ্গে যাওয়া ব্রীজ পরিদর্শন করেন কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবদুল মতিন খসরু #

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক আইনমন্ত্রী ও কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য (এমপি) অ্যাডভোকেট আবদুল মতিন খসরু বলেছেন, বুড়িচং, ব্রাহ্মণপাড়ায় এখন আর বিদ্যুতের প্রয়োজন নেই। ঘরে ঘরে এখন বিদ্যুতের আলো। শতভাগ বিদ্যুতায়ন হয়েছে দুই উপজেলায়। এখন প্রয়োজন গ্যাসের। আমার প্রচেষ্টা হল ঘরে ঘরে গ্যাস সংযোগের ব্যবস্থা করে দেয়া। আর লক্ষ্যে আমি এগুচ্ছি এবং তা অল্প সময়ের মধ্যেই ইনশাল্লাহ বাস্তবায়ন করবো।

সোমবার (২৪ আগস্ট) বিকেলে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলার খলিফাপাড়ায় পাহাড়ি ঢলে ভেঙ্গে খালে পড়ে যাওয়া ব্রীজ পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।
এমপি আবদুল মতিন খসরু ক্ষতিগ্রস্ত ব্রীজের প্রসঙ্গ তুলে ধরে বলেন, একই স্থানে নতুন ব্রীজ নির্মাণ করা হবে।
চান্দলা খলিফাপাড়া এলাকার এই ব্রীজটি নির্মাণের জন্য সকল প্রকার কার্যক্রম গ্রহন করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে কাগজপত্র পাঠানো হয়েছে। দ্রæত সময়ের মধ্যে ব্রীজটির নির্মাণ কাজ শুরু করা যাবে বলে আশা করছি।

এসময় উপস্থিত ছিলেন- ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ, বুড়িচং থানা অফিসার ইনচার্জ মোজ্জামেল হক, আবদুল মতিন খসরু এমপির একান্ত সচিব মোঃ মাহাবুব হোসেন, ব্রাহ্মণপাড়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবদুল বারী, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা ছারোয়ার খান চেয়ারম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিটু, চান্দলা ইউপি চেয়ারম্যান মোস্তবা আলী শাহীন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জহিরুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, যুবলীগ নেতা আলাউদ্দিন রিপন, মশিউল আলম সোহাগ, কবির আহম্মেদ ভ‚ইয়া প্রমুখ।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on August 25, 2020 5:08 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102