শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

শশীদল মল্লিকাদীঘি গ্রামে শায়িত হলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের ।।  রাজনৈতিক নেতৃবৃন্দের শোক

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৩৭ দেখা হয়েছে

নিজের হাতে গড়া শশীদল আলহাজ্ব মোহাম্মদ আবু তাহের কলেজ মাঠে তৃতীয় জানাজা শেষে শশীদল মল্লিকাদীঘি গ্রামে পারিবারিক কবরস্থানে শায়িত হলেন পরিচ্ছন্ন রাজিনীতিক, দানশীল ব্যক্তিত্ব কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবু তাহের।

বুধবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার বিআরবি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবু তাহের।

তার মৃত্যুতে শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এমপি, সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপি, সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি, ব্রাহ্মনপাড়া উপজেলা আ’লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, বুড়িচং উপজেলা আ’লীগ সভাপতি অ্যাডভোকেট আবুল হাশেম খান, বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, বুড়িচং উপজেলা সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন স্বপন প্রমুখ।

প্রসঙ্গত,গত উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগ থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে বিজয়ী হয়েছিলেন আবু তাহের। ১৯৫০ সালে তিনি ব্রাহ্মনপাড়ার শশীদল ইউনিয়নের মল্লিকাদীধি গ্রামের এক সম্ভ্রান্ত  পরিবারে জন্মগ্রহন করেন তনি। ব্যক্তি জীবনে সদালাপী এই উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তার নিজস্ব অর্থায়নে নিজ এলাকায় শশীদল আলহাজ্ব মোহাম্মদ আবু তাহের  কলেজ  ছাড়াও অনেক মসজিদ,মাদ্রাসা,এতিমখানা প্রতিষ্ঠা করেছেন। তিনি কলেজটির প্রতিষ্ঠাতা সভাপতিও ছিলেন। তিনি দু’সন্তানের জনক ছিলেন। তার জৈষ্ঠ্য ছেলে আবু তৈয়ব অপি কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 17, 2020 1:38 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102