সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০১:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত তজুমদ্দিনে পাঠাভ্যাস উন্নয়ন কর্মসূচির উদ্বুদ্ধকরণ কর্মশালা নগরীর ফুটপাতে কুসিকের উচ্ছেদ অভিযান ভাষায় দক্ষতা অর্জনই নিজেকে এগিয়ে নেবে : এলজিআরডি মন্ত্রী কায়কোবাদের নির্দেশে কুমিল্লার বিক্ষোভ সমাবেশে মুরাদনগরের শতশত নেতাকর্মী মুরাদনগরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বাহেরচর গ্রামের জাকির গ্রেফতার প্রধানমন্ত্রীর ভিশন ‘স্মার্ট বাংলাদেশ’ গড়তে স্মার্ট শিক্ষার্থী গড়তে হবে -মেয়র রিফাত

শশীদল মল্লিকাদীঘি গ্রামে শায়িত হলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের ।।  রাজনৈতিক নেতৃবৃন্দের শোক

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮৪ দেখা হয়েছে

নিজের হাতে গড়া শশীদল আলহাজ্ব মোহাম্মদ আবু তাহের কলেজ মাঠে তৃতীয় জানাজা শেষে শশীদল মল্লিকাদীঘি গ্রামে পারিবারিক কবরস্থানে শায়িত হলেন পরিচ্ছন্ন রাজিনীতিক, দানশীল ব্যক্তিত্ব কুমিল্লার ব্রাহ্মনপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবু তাহের।

বুধবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার বিআরবি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আবু তাহের।

তার মৃত্যুতে শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এমপি, সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপি, সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি, ব্রাহ্মনপাড়া উপজেলা আ’লীগ সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী, বুড়িচং উপজেলা আ’লীগ সভাপতি অ্যাডভোকেট আবুল হাশেম খান, বুড়িচং উপজেলা চেয়ারম্যান আখলাক হায়দার, বুড়িচং উপজেলা সাবেক চেয়ারম্যান সাজ্জাদ হোসেন স্বপন প্রমুখ।

প্রসঙ্গত,গত উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগ থেকে মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে বিজয়ী হয়েছিলেন আবু তাহের। ১৯৫০ সালে তিনি ব্রাহ্মনপাড়ার শশীদল ইউনিয়নের মল্লিকাদীধি গ্রামের এক সম্ভ্রান্ত  পরিবারে জন্মগ্রহন করেন তনি। ব্যক্তি জীবনে সদালাপী এই উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তার নিজস্ব অর্থায়নে নিজ এলাকায় শশীদল আলহাজ্ব মোহাম্মদ আবু তাহের  কলেজ  ছাড়াও অনেক মসজিদ,মাদ্রাসা,এতিমখানা প্রতিষ্ঠা করেছেন। তিনি কলেজটির প্রতিষ্ঠাতা সভাপতিও ছিলেন। তিনি দু’সন্তানের জনক ছিলেন। তার জৈষ্ঠ্য ছেলে আবু তৈয়ব অপি কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 17, 2020 1:38 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102