সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৬:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
এক লাখ ২০ হাজার টাকা জরিমানা গুনলো কুমিল্লার নুরজাহান ও ছন্দু হোটেল কুমিল্লায় ‘নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মুরাদনগরের সবুজ ১১৩৬ বোতল বিদেশী মদসহ কুমিল্লা নগরীর টমছমব্রীজে আটক কুমিল্লা নগরীর ঠাকুরপাড়ায় ডাস্টবিনে নবজাতকের লাশ দাউদকান্দিতে আওয়ামী লীগ নেতার গাড়ি ভাংচুর ও হামলার ঘটনায় মূল আসামী গ্রেফতার ইটভাটার মাটিতে কর্দমাক্ত কুমিল্লা-সিলেট সড়কে ঘটছে দুর্ঘটনা কুমিল্লা নগরীর আনন্দধারা বিদ্যাপীঠে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ কুমিল্লার লালমাই বাজারে চার প্রতিষ্ঠানকে জরিমানা দাউদকান্দিতে এমপির সেচ্ছাধীন তহবিলের আর্থিক অনুদান পেল অসহায় ও হতদরিদ্র পরিবার আলোকিত শিক্ষা প্রতিষ্ঠান নজরুল মেমোরিয়াল একাডেমীর বর্ণাঢ্য বার্ষিক ক্রীড়ানুষ্ঠান বুড়িচংয়ে মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দুস্থদের আর্থিক সহায়তা দেবিদ্বারে ইটভাটার ট্রাক্টরে পিষ্ট হয়ে শিশুর মৃত্যু কুমিল্লায় ফেন্সিডিল ও গাঁজাসহ দুই জন আটক মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন বই মেলায় কুবি শিক্ষকের প্রথম উপন্যাস ‘মহারাজাধিরাজ’ অধুনা থিয়েটারের নাট্যউৎসবের লোগো উন্মোচন অবশেষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মুর্শেদ রায়হানকে অব্যাহতি ব্রাহ্মণপাড়ায় মেয়ের জন্য পাত্র দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো পিতার চৌদ্দগ্রামে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত দেবীদ্বার উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটি স্থগিত

শিক্ষামন্ত্রীর বিরুদ্ধে ফেসবুকে বিভ্রান্তি: চাঁদপুরের তিন শিক্ষক আটক

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম শনিবার, ১ আগস্ট, ২০২০
  • ২২১ দেখা হয়েছে

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি’র নামে  অপপ্রচার চালানো ও বিভ্রান্তমূলক পোষ্ট করার অভিযোগে তিন কলেজ শিক্ষককে আটক করেছে পুলিশ।

রবিবার (১৯ জুলাই) দিবাগত রাতে ফরক্কাবাদ ডিগ্রি কলেজ ক্যাম্পাস থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ল্যাপটপ ও মোবাইলফোন জব্দ করা হয়।

আটককৃত শিক্ষকরা হলেন- ফরক্কাবাদ মাদ্রাসার শিক্ষক আনিসুর রহমান শরীফ (৪০), ফরক্কাবাদ ডিগ্রি কলেজের আইসিটি প্রভাষক নোমান সিদ্দীকী (৩৫) এবং একই কলেজের ইসলামের ইতিহাস প্রভাষক জাহাঙ্গীর আলম (৪০)।

আটকের বিষয়টি নিশ্চিত করে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসিম উদ্দিন বলেন, আটককৃতরা দীর্ঘদিন ধরে ফেসবুকে বিভিন্ন নামে আইডি খুলে শিক্ষামন্ত্রী মহোদয় ও সরকারবিরোধী বিভিন্ন অপপ্রচার চালিয়ে আসছে।  এসব শিক্ষকরা ভুয়া ফেক আইডি ব্যবহার করে নানা অপপ্রচারে লিপ্ত ছিল বলে অভিযোগ রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা এ ঘটনার সাথে জড়িত রয়েছে বলে স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুতি চলছে।

 

Last Updated on August 1, 2020 1:55 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102