রবিবার, ২৬ মার্চ ২০২৩, ০২:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
স্কাউটিং সম্প্রসারণের স্বীকৃতিস্বরুপ রৌপ্য ইলিশ’ পদক পেলেন রুহুল আমিন দেবিদ্বারের নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের মত বিনিময় গণহত্যা দিবস উপলক্ষে কুমিল্লায় আলোচনা সভা অনুষ্ঠিত কুমিল্লায় জেলের জালে ভয়ংকর সাকার মাছ কুমিল্লার মুরাদনগরে ৫৬ কেজি গাঁজা ও দেশিয় অস্ত্রসহ সাতজন গ্রেফতার কুমিল্লার বুড়িচংয়ে সমাজের সুবিধা বঞ্চিতরা পেলো মিথলমা সমাজ কল্যাণ ট্রাস্টের ইফতার সামগ্রী কুমিল্লার দাউদকান্দিতে তিশা বাসের চাপায় অটো রিকশার দুই যাত্রী নিহত ব্রাহ্মণপাড়ায় নানা আয়োজনের মধ্যদিয়ে বিশ্ব যক্ষ্মা দিবস পালিত কুমিল্লা পুলিশ লাইন্স মাঠে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত অনুশীলন ও অধ্যাবসায়ে গুরুত্ব দিয়ে জীবন গড়ে তুলতে হবে : দি অপটিমিষ্টস্ বাংলাদেশ’র মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তারা ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলো সুন্দরভাবে বাঁচার সাহস পাবে : আবুল হাসেম খান এমপি কুমিল্লার বুড়িচংয়ে ৯৯ পরিবার পেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ঘর দাউদকান্দিতে ১৩০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারের ঘর মুন্সিগঞ্জে বেওয়ারিশ তালিকার লাশটি কুমিল্লার মুরাদনগরের প্রকৌশলী ইমতিয়াজের কুমিল্লার ছয় উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত ঘোষণা প্রধানমন্ত্রীর মুরাদনগরে বিশ্ব পানি দিবসে আলোচনা ও র‍্যালী অনুষ্ঠিত আসুন রমজানে অসহায় মানুষের পাশে দাঁড়াই : মুরাদনগরে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এমপি ইউসুফ আবদুল্লাহ হারুন  মুরাদনগরে চতুর্থ দফায় ভূমিহীন ১১৫ পরিবার পাবে নতুন ঘর সাধারণ শিক্ষার পাশাপাশি মাদরাসা শিক্ষার গুরুত্ব অনেক : আবুল হাসেম খান এমপি দাউদকান্দিতে প্রাণিসম্পদ সপ্তাহ উপলক্ষে স্কুল ফিডিং প্রোগ্রাম অনুষ্ঠিত

শেখ হাসিনা আমাদের আস্থার ঠিকানা, উন্নয়ন অগ্রযাত্রার পুরোধা -ওবায়দুল কাদের

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ২৩৮ দেখা হয়েছে

ছবি:সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ফাইলছবি)।।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘ইতিহাসের নানা চড়াই-উৎরাই পেরিয়ে ১৯৮১ সালে মুজিববিহীন বাংলায় ফিরে আসেন মুজিবকন্যা। প্রতিকূল আবহাওয়ায় তাকে বরণ করি হৃদয়ের সবটুকু আবেগ, কষ্ট আর ভালোবাসায়। শেখ হাসিনা ধীরে ধীরে হয়ে ওঠেন আমাদের আস্থার ঠিকানা, আশার নিউক্লিয়াস, উন্নয়ন ও অগ্রযাত্রার পুরোধা। তাকে ঘিরেই আজকের বাংলাদেশ। আজকের সমৃদ্ধি ও এগিয়ে চলা’।

জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত মঙ্গলবার (১৮ আগস্ট) সহযোগী সংগঠন মহিলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় সংসদ ভবনের সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের।

মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম, দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, মহিলা আওয়ামী লীগের সম্পাদক মাহমুদা বেগম প্রমুখ।

দেশর রাজনীতিতে হত্যা, সন্ত্রাস, ষড়যন্ত্রের কথা উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, ষড়যন্ত্রকারীরা তলে তলে প্রস্তুতি নিচ্ছে। তিনি বলেন, দেশের রাজনীতিতে হত্যা, সন্ত্রাস, ষড়যন্ত্র আর সাম্প্রদায়িকতার বিস্তার তাদের হাত ধরেই। এখনো তারা সেই অপচেষ্টা অব্যাহত রেখেছে। খুনিরা তাদের ষড়যন্ত্রের জাল এখনো ছড়িয়ে রেখেছে। দেশে-বিদেশে এখনো ষড়যন্ত্র চলছে।

জাতির পিতা বঙ্গবন্ধু মুজিব মরেনি, বেঁচে আছেন কোটি কোটি মানুষের হৃদয়ে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বঙ্গবন্ধু বেঁচে আছেন কোটি কোটি মানুষের হৃদয়ে। একসময়ের নিরব নিস্তব্ধ টুঙ্গিপাড়ায় এখন লাখো জনতার ঢল নামে।

তিনি বলেন, শেখ হাসিনা আছেন বলেই ১৫ আগস্ট হত্যাকাণ্ডের বিচার হয়েছে, জাতির কলঙ্ক মোচন হয়েছে। যারা লুকিয়ে আছেন তাদেরও ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করা হবে। ইতোমধ্যে জোরদার করা হয়েছে কূটনৈতিক তৎপরতা।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

 

Last Updated on August 18, 2020 2:47 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102