বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

শ্রেষ্ঠ উপ-সহকারি প্রকৌশলীর সম্মাননা পেলেন কুমিল্লা সড়ক বিভাগের মাজহারুল হক

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ২৩৩ দেখা হয়েছে

সততা, নিষ্ঠা আর আন্তরিকতার সাথে কাজ করলে আত্মসন্তুষ্টির পাশাপাশি কর্মক্ষেত্রে গ্রহণযোগ্যতা বাড়ে। আর যেকোনো স্বীকৃতি কাজের গতি বাড়িয়ে দেয়। সড়ক ও জনপথ বিভাগ, কুমিল্লায় কর্মরত থেকে কর্মক্ষেত্রে দায়িত্বশীল ভূমিকা রাখার স্বীকৃতিস্বরুপ সম্মাননা পেলেন উপ-সহকারি প্রকৌশলী মো. মাজহারুল হক।

২০১৯-২০অর্থবছরে বার্ষিক উন্নয়ন কর্মসূচিভূক্ত প্রকল্প বাস্তবায়নে উন্নয়ন প্রকল্প কাজের গুণগত মান  বজায় রাখার ক্ষেত্রে অনবদ্য দায়িত্বশীল ভূমিকা রাখায় শ্রেষ্ঠ উপ-সহকারি প্রকৌশলী মনোনীত হওয়ায় মো. মাজহারুল হককে সম্মাননা ক্রেষ্ট ও সনদ তুলে দেন সড়ক ও জনপথ, কুমিল্লা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ড. মোহাম্মদ আহাদ উল্লাহ ও উপ-বিভাগীয় প্রকৌশলী মো. রোজা-ই-রাব্বি।

নির্বাহী প্রকৌশলী ড. মোহাম্মদ আহাদ উল্লাহ বলেন- যেকোন ভালো কাজের স্বীকৃতি প্রাপ্তিটা একটা পরম পাওয়া।এ রকম স্বীকৃতি কাজের স্পৃহাকে আরও বাড়িয়ে দেয়, দায়িত্বশীল করে তুলে এবং স্ব-স্ব কর্মক্ষেত্রে আরও এগিয়ে যাওয়ার প্রেরণা তৈরি করে।

অনুভূতি প্রকাশ করে উপ-সহকারি প্রকৌশলী মো. মাজহারুল হক বলেন-‘এ সম্মাননা আমার সামনের পথকে আরও প্রশস্ত করবে এবং কাজের স্পৃহা বাড়িয়ে দেবে।’

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on December 8, 2020 7:48 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102