বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত কুমিল্লা শিক্ষাবোর্ডের মহান বিজয় দিবসের মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন চৌদ্দগ্রামে কলেজ শিক্ষার্থী হত্যার ঘটনায় আটক ৪ মেসি জাদুতে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৮ ডিসেম্বর দেবিদ্বারে ছাত্রলীগের কমিটিতে কিশোর গ্যাং সদস্য! কুবি শিক্ষকের বিরুদ্ধে সহকারী প্রক্টরকে লাঞ্ছনার অভিযোগ বীর মুক্তিযোদ্ধা সংস্কৃতিজন ও ছড়াকার জহিরুল হক দুলালের সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ  কুমিল্লা নগরীর বিসিক এলাকা থেকে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ চারজন গ্রেফতার কুমিল্লায় বন্ধুকে খুনের দায়ে একজনের মৃত্যুদণ্ড চৌদ্দগ্রামে ব্যাডমিন্টন খেলা নিয়ে সংঘর্ষে প্রাণ গেল কলেজ ছাত্রের কুমিল্লার দেবিদ্বারে আমিরুন নেছা ফাউন্ডেশনের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ কুমিল্লা জেলা পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ : পাসপোর্ট সেবা গ্রহীতাদের জন্য চালু হলো ‘ক্ষুদে বার্তা’ সেবা ব্রাহ্মণপাড়ায় বাইপাস সড়কসহ তিনটি প্রকল্পের উদ্বোধন কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে হট্টগোল সদর দক্ষিণে গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

সকল ষড়যন্ত্র মোকাবেলা করে কুমিল্লাকে এগিয়ে নিতে হবে : মহানগর কৃষকলীগের মতবিনিময় সভায় আরফানুল হক রিফাত

এম এইচ মনির,স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০
  • ২২৬ দেখা হয়েছে

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত বলেছেন, কৃষক লীগ শুধু কৃষকদের সংগঠন নয়। বর্তমানে ডেইরী, পোল্ট্রি, ছাদ বাগান এসবও কৃষির অন্তর্ভূক্ত। যারা কৃষির সাথে যুক্ত, কৃষি নিয়ে কাজ করেন দলের এমন ত্যাগী পরীক্ষিত কর্মীেেদর মহানগর কৃষকলীগের ওয়ার্ড কমিটিতে মূল্যায়ন করা হবে।

নবগঠিত কুমিল্লা মহানগর কৃষকলীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) বিকেলে কুমিল্লা ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের অডিটরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় আরফানুল হক রিফাত আরো বলেন, কুমিল্লা মহানগর কৃষকলীরে নতুন নেতৃত্ব কুমিল্লার কৃষিকে এগিয়ে নিতে কাজ করবে। সংগঠনকে শক্তিশালী ও সুসংগঠিত করতে নগরীর প্রতিটি ওয়ার্ডে কমিটি গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে। যেখানে জাতিরজনক বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী এবং দলের জন্য নিবেদিত প্রাণ কর্মীদের মূল্যায়ন করা হবে।

তিনি বলেন, কুমিল্লার গণমানুষের নেতা মহানগর আওয়ামী লীগের সভাপতি হাজী আকম বাহাউদ্দিন বাহার এমপির নেতৃত্বে আমাদেরকে ঐক্যবদ্ধ থেকে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে কুমিল্লাকে এগিয়ে নিতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন ,মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক সিটি করপোরেশনের প্যানেল মেয়র জমির উদ্দিন খান জম্পি, মহানগর আওয়ামী লীগের পরিবেশ বিষয়ক সম্পাদক ও সিটি কাউন্সিলর সরকার মাহমুদ জাভেদ, মহানগর যুবলীগের সদস্য ও সিটি কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ প্রমুখ।

মহানগর কৃষকলীগের আহবায়ক মো. খোরশেদ আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় মহানগর আওয়ামী লীগের ১ থেকে ৯ নং ওয়ার্ডের নেতৃবৃন্দ ও দলীয় ওয়ার্ড কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

সভায় কুমিল্লা মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে  করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে নগরীতে শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করণের লক্ষ্যে সাধারণ মানুসের মাছে বিতরণের জন্য সিটি কাউন্সিলর ও কৃষকলীগ নেতৃবৃন্দের হাতে বিপুল পরিমাণ মাস্ক তুলে দেন মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত।

সভায় কুমিল্লা মহানগর কৃষকলীগের ওয়ার্ড কমিটি সুচারুভাবে গঠনের লক্ষ্যে মহানগরীকে তিনটি অঞ্চলে ভাগ করে তিন নেতাকে সমন্বয়কের দায়িত্ব দেওয়া হয়। মহানগর কৃষকলীগের যুগ্ম-আহবায়ক কাজী সোহেল হায়দারকে নগরীর ১ থেকে ৯নং ওয়ার্ড , যুগ্ম-আহবায়ক জোনায়েদ শিকদার তপুকে ১০ থেকে ১৮ নং ওয়ার্ড এবং সদস্য আবদুল হালিম শেখকে ১৯ থেকে ২৭ নং ওয়ার্ডের সমন্বয়কের দায়িত্ব দেওয়া হয়। মহানগর কৃষকলীগের আহবায়ক মো. খোরশেদ আলমকে ওয়ার্ড কমিটি গঠনের সমগ্র কর্মকান্ড সমন্বয়ন করার দায়িত্ব দেয়া হয়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on November 27, 2020 8:37 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102