বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড শিশু মীম হত্যার দায়ে চান্দিনার ওমর ফারুকের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লা শিক্ষাবোর্ড : এসএসসির পৌনে এক লক্ষাধিক উত্তরপত্র পুনর্নিরীক্ষনের আবেদন # গণিত বিষয়ে আবেদন বেশি বিজয়নগরে সরকারি ধান সংগ্রহে কৃষক তালিকা প্রণয়নে বৈষম্যের অভিযোগ মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হোমনার ব্যবসায়ী সাদেক হত্যা মামলায় সাত জনের মৃত্যুদণ্ড দেবিদ্বারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ভাইয়ের পক্ষে এমপির কলাকৌশল, ফেসবুকে প্রচারণার ছবি আনন্দমুখর পরিবেশে কুমিল্লা সাংস্কৃতিক জোটের প্রতিনিধি সভা ও নেতৃত্বের পালাবদল দেবিদ্বার উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে মারধরের অভিযোগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে চেয়ারম্যান প্রার্থী শাহিদা আক্তারের সৌজন্য সাক্ষাৎ কুমিল্লায় মেঘনা গ্রুপের কোল্ড স্টোরেজে বিপুল পরিমাণ ডিম ও মিষ্টির সন্ধান! আড়াই লক্ষাধিক টাকা জরিমানা চান্দিনায় বাল্য বিবাহ বন্ধ, মাদ্রাসা ছাত্রীর পিতাকে জরিমানা

সনাক কুমিল্লার ভার্চুয়াল মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি
  • আপডেট টাইম বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৪৬৬ দেখা হয়েছে

সচেতন নাগরিক কমিটি (সনাক) কুমিল্লা’র সাথে ৩নং দূর্গাপুর (দক্ষিণ) মডেল ইউনিয়ন পরিষদের ‘করোনাকালীন সংকট মোকাবেলায় ইউনিয়ন পরিষদের কার্যক্রম বাস্তবায়নে চ্যালেঞ্জ ও করণীয়’ শীর্ষক ভার্চুয়াল মতবিনিময় সভা বুধবার ১৫ জুলাই দুপুরে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন সনাকের সভাপতি বদরুল হুদা জেনু । সভায় ৩নং দূর্গাপুর (দক্ষিণ) মডেল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো: আমিনুল হক, টিআইবি’র সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মো: আতিকুর রহমান, টিআইবি’র কুমিল্লা ক্লাস্টারের প্রোগ্রাম ম্যানেজার মো: হুমায়ুন কবীর, স্থানীয় সরকার বিষয়ক উপকমিটির আহ্ববায়ক আলহাজ্ব শাহ্ মোঃ আলমগীর খান, সনাক সহ-সভাপতি অ্যাডভোকেট শামীমা আক্তার জাহান, সনাক সদস্য অধ্যাপক দীপক ভদ্র, রোকেয়া বেগম শেফালী, ইয়াছমিন রীমা, আনিছুর রহমান আখন্দ ও অধ্যাপক নিখিল রায় যুক্ত ছিলেন।

ভার্চুয়াল মতবিনিময় সভায় যারা যুক্ত ছিলেন তাদের বক্তব্যের প্রেক্ষিতে সভাপতির বক্তৃতায় বদরুল হুদা জেনু বলেন, বহু প্রতিকূলতার মধ্যে থেকেও এই করোনাকালীন সংকটে ইউনিয়ন পরিষদ কর্তৃপক্ষ যেভাবে অত্যন্ত স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে সেবা কার্যক্রম পরিচালনা করছেন, এজন্য সনাক কুমিল্লা’র পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ।

তিনি বলেন এই করোনাকালীন সময়ে ৩নং দূর্গাপুর(দক্ষিণ) ইউনিয়ন পরিষদের কার্যক্রম প্রশংসার দাবিদার। অন্যান্য প্রতিষ্ঠানের পাশাপাশি করোনাকালীন সময়ে জনপ্রতিনিধিরাও একেকজন সম্মুখ যোদ্ধা। তিনি অনলাইন ভার্চুয়াল সভায় অংশগ্রহণ করার জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, সচিব, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, টিআইবি’র এরিয়া ম্যানেজার, সনাক-কুমিল্লা’র ইয়েস সহ-দলনেতা, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডসবৃন্দ।

।।প্রেসবিজ্ঞপ্তি।।

 

Last Updated on July 15, 2020 1:21 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102