শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

সন্তানদের সঙ্গে ঝগড়া : পিতার মৃত্যুর ঘটনা নিয়ে ধুম্রজাল

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ১৬০ দেখা হয়েছে

সন্তানদের সঙ্গে ঝগড়ার এক পর্যায়ে পিতার মৃত্যুর ঘটনা নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।  কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ উত্তর ইউনিয়নের রায়পুর গোবিন্দপুর গ্রামের বাবুল মিয়া (৫৮) সোমবার (১১জানুয়ারি) বিয়ের ছয় মাস পর নিজ বাড়িতে দ্বিতীয় স্ত্রী নিয়ে আসার ঘটনাকে কেন্দ্র করে সন্তানদের সাথে ঝগড়ায় লিপ্ত হওয়ার এক পর্যায়ে মারা যান।এঘটনার পর নিহত বাবুল মিয়ার তিন সন্তান লাপাত্তা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাবুল মিয়ার প্রথম স্ত্রী মারা যাওয়ার পর কুমিল্লা জেলা সদরে দ্বিতীয় বিয়ে করেন তিনি। আগের সংসারের ছেলেরা তাদের পিতার দ্বিতীয় বিয়ে মেনে না নেওয়ায় বিয়ের ছয় মাসেও দ্বিতীয় স্ত্রীকে বাড়িতে আনতে পারেননি বাবুল মিয়া।

গত সোমবার দুপুরে দ্বিতীয় স্ত্রী বাড়িতে আসেন। ছেলেদের বাধার মুখে ওই দিন সন্ধ্যায় দ্বিতীয় স্ত্রী চলে যান। এরপর বাবুল মিয়ার  সঙ্গে ছেলে সাদ্দাম হোসেন, সোহাগ ও সুমনের ঝগড়া শুরু হয়। ঝগড়ার একপর্যায়ে বাবুল মিয়া মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বাবুল মিয়ার মৃত্যু সংবাদ জানার পর তার তিন সন্তান বাড়ি ছেড়ে পালিয়েছে।

দাউদকান্দি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে সোমবার রাতেই লাশ উদ্ধার করেছে। আজ (মঙ্গলবার) সকালে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহাল রিপোর্টে নিহতের মাথার পেছনে আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম protisomoy.com –এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on January 12, 2021 7:39 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102