বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

সাংবাদিক আক্তারুজ্জামানকে প্রাণনাশের হুমকি

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৫০ দেখা হয়েছে

ডাকাতিয়া নদীর অবৈধ দখল নিয়ে সংবাদের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রাণনাশের হুমকি পেলেন দৈনিক ইনকিলাব, এশিয়ান টেলিভিশন ও অনলাইন নিউজপোর্টাল প্রতিসময় এর কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা প্রতিনিধি মো. আকতারুজ্জামান।

চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের মরকটা গ্রামের এয়াকুব আলী মজুমদার। নামে এক ব্যক্তি মোবাইল ফোনে সাংবাদিক আক্তারুজ্জামানকে প্রাণনাশের হুমকি দেন।

এঘটনায় ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ এনে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে  চৌদ্দগ্রাম থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন সাংবাদিক আক্তারুজ্জামান। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকালে তিনি সাধারণ ডায়েরী (নং-৩৩৩) করেন। এর সত্যতা নিশ্চিত করেছেন কর্তব্যরত ডিউটি অফিসার এসআই মনির হোসেন।

জিডিতে অভিযোগ করা হয়, সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের মরকটা গ্রামে ডাকাতিয়া নদীর অবৈধ দখলের সংবাদের জন্য ঘটনাস্থলে গিয়ে তথ্য ও ছবি সংগ্রহ করেন আকতারুজ্জামান। এসময় তিনি নদীর জায়গা দখলে রাখা আবদুল মান্নান ভুঁইয়া ও এয়াকুব আলী মজুমদারসহ কয়েকজনের সাথে কথা বলে তাদের সাক্ষাতকার গ্রহণ করেন।

ঘটনাস্থল থেকে ফিরে আসার পর সন্ধ্যায় এয়াকুব আলী মজুমদার তাঁর ব্যক্তিগত মোবাইল থেকে সাংবাদিক আকতারুজ্জামানের মোবাইল ফোনে কল করে নদীর সংবাদ প্রকাশ করলে তাকে মেরে গুম করার হুমকি দেয় এবং গালমন্দ করেন।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 8, 2020 1:01 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102