শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

সাংবাদিক আক্তারুজ্জামানকে প্রাণনাশের হুমকি

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৮৫ দেখা হয়েছে

ডাকাতিয়া নদীর অবৈধ দখল নিয়ে সংবাদের তথ্য সংগ্রহ করতে গিয়ে প্রাণনাশের হুমকি পেলেন দৈনিক ইনকিলাব, এশিয়ান টেলিভিশন ও অনলাইন নিউজপোর্টাল প্রতিসময় এর কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা প্রতিনিধি মো. আকতারুজ্জামান।

চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের মরকটা গ্রামের এয়াকুব আলী মজুমদার। নামে এক ব্যক্তি মোবাইল ফোনে সাংবাদিক আক্তারুজ্জামানকে প্রাণনাশের হুমকি দেন।

এঘটনায় ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ এনে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে  চৌদ্দগ্রাম থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন সাংবাদিক আক্তারুজ্জামান। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সকালে তিনি সাধারণ ডায়েরী (নং-৩৩৩) করেন। এর সত্যতা নিশ্চিত করেছেন কর্তব্যরত ডিউটি অফিসার এসআই মনির হোসেন।

জিডিতে অভিযোগ করা হয়, সোমবার (৭ সেপ্টেম্বর) সকালে চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের মরকটা গ্রামে ডাকাতিয়া নদীর অবৈধ দখলের সংবাদের জন্য ঘটনাস্থলে গিয়ে তথ্য ও ছবি সংগ্রহ করেন আকতারুজ্জামান। এসময় তিনি নদীর জায়গা দখলে রাখা আবদুল মান্নান ভুঁইয়া ও এয়াকুব আলী মজুমদারসহ কয়েকজনের সাথে কথা বলে তাদের সাক্ষাতকার গ্রহণ করেন।

ঘটনাস্থল থেকে ফিরে আসার পর সন্ধ্যায় এয়াকুব আলী মজুমদার তাঁর ব্যক্তিগত মোবাইল থেকে সাংবাদিক আকতারুজ্জামানের মোবাইল ফোনে কল করে নদীর সংবাদ প্রকাশ করলে তাকে মেরে গুম করার হুমকি দেয় এবং গালমন্দ করেন।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 8, 2020 1:01 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102