শনিবার, ০৯ ডিসেম্বর ২০২৩, ০৪:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সংসদ নির্বাচনকে সামনে রেখে কুমিল্লার সাত ইউএনও-ওসির রদবদল জীবনের প্রতিটি ক্ষেত্রেই তথ্যের আবশ্যকতা রয়েছে : বাউবি কুমিল্লা অঞ্চলের পরিচালক হিমেল-তৌসিফের নেতৃত্বে কুবি আইটি সোসাইটি কুমিল্লা এলজিইডিতে জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে সভা অনুষ্ঠিত আজ ঐতিহাসিক ৮ ডিসেম্বর, কুমিল্লা মুক্ত দিবস পেশাগত স্বচ্ছতাই পারে সমাজে সত্য ও সুন্দর প্রতিষ্ঠায় ইতিবাচক ভূমিকা রাখতে : কুমিল্লা প্রেসক্লাব সভাপতি কুমিল্লা শিক্ষা বোর্ডে মহান বিজয়ের মাস জুড়ে কর্মসূচির উদ্বোধন কুমিল্লা নগরীর উনাইসারে বাসে আগুন দেবিদ্বার আসনের স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদকে হুমকি : স্বেচ্ছাসেবকলীগ নেতাকে নির্বাচনি অনুসন্ধান কমিটির নোটিশ ব্রাহ্মণপাড়ায় বাল্য বিয়ে থেকে রক্ষা পেল সপ্তম শ্রেণীর ছাত্রী কুবিতে ভলিবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফিন্যান্স ও বাংলা বিভাগ দলবদল ডিগবাজি নয়, সাংবিধানিক অধিকার : ব্যারিস্টার শাহজাহান ওমর মুরাদনগরে পল্লী বিদ্যুৎ সমিতির বিরুদ্ধে সেবা প্রত্যাশি ও গ্রাহকদের নানা অভিযোগ কুমিল্লার ১১টি আসনে নির্বাচনি নির্বাচনপূর্ব অনিয়ম প্রতিরোধ ও নিয়ন্ত্রণে অনুসন্ধান কমিটি জীবনধারার পরিবর্তনই নিজের ও পরিবারের সবার হার্টকে সুস্থ রাখবে : ডা. তৃপ্তীশ কুমিল্লার ১১টি আসনে ৫৬ জনের মনোনয়ন বৈধ ঘোষণা কুমিল্লার ৫টি সংসদীয় আসনে ২৯ জনের মনোনয়ন বৈধ, বাতিল ও স্থগিতের তালিকায় হেভিওয়েট ৯ স্বতন্ত্র প্রার্থী দাউদকান্দি-তিতাস এলাকায় মেরিন ফিশারী একাডেমি প্রতিষ্ঠা করা হবে : ইঞ্জিনিয়ার সবুর ভূমিকম্পে কুবির আবাসিক হলের দেয়ালে ফাটল মনোনয়ন বাতিলের ষড়যন্ত্র চলছে, সংবাদ সম্মেলনে কুমিল্লা-৭ আসনের স্বতন্ত্র প্রার্থী টিটুর অভিযোগ

সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজির অভিযোগ : দুইজনকে পুলিশে সোপর্দ

মো. দেলোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার, গাজীপুর
  • আপডেট টাইম শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ২২৯ দেখা হয়েছে

গাজীপুরের টঙ্গীতে সাংবাদিক পরিচয়ে দলবল নিয়ে চাঁদাবাজি করার অভিযোগে নজরুল ইসলাম ও তার এক সহযোগিকে আটক করে থানা পুলিশে দিয়েছেন স্থানীয়রা।

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে টঙ্গীর রসুল বাগের আকারপট্টি এলাকায় ওই দুইজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।  শুক্রবার (২৭ নভেম্বর) সকালে এঘটনায় চাঁদাবাজির মামলা করেন মান্নান দেওযান নামে এক ভু্ক্তভোগী। শুক্রবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠিয়েছে জিএমপির টঙ্গী পূর্ব থানা পুলিশ।

স্থানীয় লোকজন জানান, এলাকায় কেউ  জমি কিনলে বা বাড়ি করলে নজরুল সাংবাদিক পরিচয়ে দলবল নিয়ে মোটা অংকের চাঁদা দাবী করতো। চাঁদা না দিলে বিভিন্নভাবে হয়রানি করতো। এসব বিষয়ে আইনিভাবে করণীয় সম্পর্কে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে স্থানীয় লোকজন রসুল বাগের আকারপট্টি এলাকায় জরুরী বৈঠক করে। এসময় বেঠকের কবর পেয়ে নজরুল তার দলবল নিয়ে ওই বৈঠকে হাজির হয়ে হামলা চালায়।  এসময় স্থানীয় কয়েজন আহত হয়।  একপর্যায়ে স্থানীয় ‌লোকজন ব্যারিকেড দিয়ে নজরুল ও রব নামে দুইজনকে আটক করে। নজরুলের বাকি সহযোগিরা পালিয়ে যায়। পরে রাত ১টার দিকে টঙ্গী পূর্ব থানায় খবর দিয়ে আটক দুইজনকে পুলিশে সোপর্দ করা হয়।  বৈঠকের সিসি টিভির ফুটেজে নজরুলকে একটি লম্বা ছোড়া হাতে নিয়ে তৎপর দেখা গেছে।

এদিকে বৃহস্পতিবার রাতের সন্ত্রাসী হামলার ঘটনায় আহত আব্দুল মান্নান দেওয়ান বাদী হয়ে শুক্রবার সকালে টঙ্গী পূর্ব থানায় মামলা করেছেন। মান্নান দেওয়ান সাংবাদিক পরিচয়ে নজরুলের বিরুদ্ধে দলবল নিয়ে তার কারখানায় ঢুকে অস্ত্র ঠেকিয়ে মোটা অংকের চাঁদা দাবী করার অভিযোগ আনেন।

গাজীপুর মহানগর পুলিশের (দক্ষিণ) এডিসি শাহাদাৎ হোসেন জানান, এলাকার প্রত্যেক ভুক্তভোগীর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। এ ব্যাপারে থানায়  মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন ভিডিও নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on November 28, 2020 10:43 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102