মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৩:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লা প্রেসক্লাবে সাংবাদিক জালাল উদ্দিন স্মরণে শোকসভা ও মিলাদ ব্রাহ্মণপাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস ও মহান বিজয় দিবসের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত কুমিল্লা শিক্ষাবোর্ড : বেড়েছে জিপিএ-৫, কমেছে পাসের হার মুরাদনগরে কলেজের সভাপতির বিরুদ্ধে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লা সদর দক্ষিণের সেই সুমাইয়া জিপিএ ৫ পেয়েছে চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা

সাজ্জাদ-বাবরের নেতৃত্বে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কমিউনিকেশন ক্লাব

জাওয়াদ উর রাকিন খান, কুবি প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ৩২ দেখা হয়েছে

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের কমিউনিকেশন ক্লাবে প্রথমবারের মতো নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন উক্ত বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাজ্জাদ বাসার ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মহিউদ্দিন বাবর।

 

সোমবার (১৪ নভেম্বর) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ক্লাসরুমে ভোটগ্রহণের মাধ্যমে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

এই নির্বাচনে অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোঃ তারিকুল ইসলাম, পরিবেশ বিষয়ক সম্পাদক পদে মো. জাহিদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক পদে মোবাশ্বের আলী মিনার, শিল্প, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মো: মাহফুজুর রহমান আরিফ।

 

গণমাধ্যম বিষয়ক সম্পাদক পদে আছেন বিভাগটির শিক্ষা বিষয়ক প্ল্যাটফর্ম এমসিজে নিউজের প্রধান বার্তা সম্পাদক জান্নাতুল ফেরদৌসী।

 

এছাড়া কার্যনির্বাহী পদে নির্বাচিত হয়েছেন আব্দুর রহিম, নাছরুল বারী সিয়াম, আসাদুজ্জান রাব্বি, কায়েস আহমেদ ও সাদেকুর রহমান।

 

নির্বাচনে বিজয়ী হয়ে উচ্ছ্বাস প্রকাশ করে নবনির্বাচিত সহ-সভাপতি সাজ্জাদ বাসার বলেন, ‘এমসিজে কমিউনিকেশন ক্লাবের প্রথম নির্বাচনে সহ-সভাপতি পদে জয়ী হতে পেরে আমি ভীষণ আনন্দিত। পুরো এমসিজে পরিবারকে নিয়ে আমি এগিয়ে যেতে চাই। বিভাগের উন্নয়নে ও শিক্ষার্থীদের স্বার্থে নিজেকে নিয়োজিত রাখবো।’

 

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মহিউদ্দিন বাবর বলেন, ‘কমিনিকেশন ক্লাবের নির্বাচনে সবাই স্বতঃস্ফূর্ত অংশ নিয়ে আমার উপর আস্থা রেখে নির্বাচিত করার জন্য সবার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। সামনের দিনগুলোতে বিভাগের সবাইকে সাথে নিয়ে ক্লাবের বডির সমন্বয় ঘটিয়ে বিভাগকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দৃষ্টান্ত হিসেবে গড়ে তোলার চেষ্টা থাকবে।’

 

নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ও বিভাগের সহকারী অধ্যাপক আলি আহসান বলেন, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের কমিউনিকেশন ক্লাবের প্রথম নির্বাচন অনেক সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। প্রায় ৯৬.০২ শতাংশ ভোটার উপস্থিত হয়েছে, যা আমাদের বিভাগের জন্য চমৎকার ব্যাপার। স্বয়ং ভিসি স্যার আমাদের এই নির্বাচন পরিদর্শন করে গিয়েছে। এই নির্বাচনের মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে নেতৃত্বের গুণাবলি গড়ে উঠবে বলে আমরা বিশ্বাস করি।

Last Updated on November 16, 2022 3:51 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102