রবিবার, ২৬ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার কুবিতে সেইভ ইয়ুথ চ্যাপ্টারের চিত্রপ্রদর্শনী বরুড়ায় চেয়ারম্যান কামাল ভাইসচেয়ারম্যান ফরহাদ ও মিনুয়ারা নির্বাচিত কুমিল্লা আইডিয়াল কলেজে রঙিন ঘুড়ির কালচারাল ডে অনুষ্ঠিত কুমিল্লার নিউমার্কেটে তিন প্রতিষ্ঠানকে জরিমানা কুমিল্লা সদর দক্ষিণে বিপুল ভোটে বাবলুর জয় মুরাদনগরে ভোটের মাঠে প্রচার প্রচারণায় ঘাম ঝরাচ্ছেন প্রার্থীরা কুমিল্লার সদর দক্ষিণে ভোটকেন্দ্রে টাকা বিতরণ : প্রার্থীর সমর্থকের তিনদিনের কারাদণ্ড

সাবইন্সপেক্টর জসিমের আকস্মিক মৃত্যু

আরিফ হোসেন, তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি
  • আপডেট টাইম রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ৩০৮ দেখা হয়েছে

শনিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ডিউটি শেষে থানার ব্যারাকে নিজ কক্ষে ঘুমাতে যান ভোলার তজুমদ্দিন থানার সাবইন্সপেক্টর (এসআই) মোঃ জসিম উদ্দিন খাঁন। রবিবার (১১ অক্টোবর) সকালে ওই কক্ষের মেঝেতে পড়ে থাকে তার নিথর দেহ। জসিম উদ্দিন খানের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে গোটা থানা এলাকায়।

ভোলার তজুমদ্দিন থানার এসআই মোঃ জসিম উদ্দিন খাঁন। কম কথা বলা স্বভাবের এ পুলিশ কর্মকর্তা কেবল থানাতেই নয়, বাইরে সাধারণ মানুষের কাছেও প্রিয় ছিলেন।

থানা সুত্রে জানা যায়, শনিবার দিবাগত রাত সাড়ে তিনটায় ডিউটি শেষে থানার ব্যারাকে তার নিজের কক্ষে ঘুমিয়ে পড়েন। রবিবার সকাল ১১টায় ডিউটির জন্য তাকে ডাকাডাকি করলে রুমের ভিতরে কোন সাড়া শব্দ না পেয়ে সহকর্মিরা অফিসার ইনচার্জকে খবর দেন। অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক এসে রুমের দরজা খুলে দেখেন এসআই জসিম উদ্দিন খাঁনের নিথর দেহ মেঝেতে পড়ে আছে। পরে হাসপাতালে খবর দিলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এসে জসিম উদ্দিন খানের শারীরিক পরীক্ষা শেষে তাকে মৃত ঘোষনা করেন।

তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন বলেন, রাতে ডিউটি শেষে তিনি রুমে ঘুমিয়ে পড়েন। সকালে সহকর্মিরা ডাকাডাকি করলে সাড়া শব্দ না পাওয়ায় রুমের দরজা ভেঙ্গে তার লাশ দেখতে পান। ডিপাটমেন্টাল প্রক্রিয়া শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কবির সোহেল বলেন, পরীক্ষা-নিরিক্ষায় বুঝা গেছে সকাল ৬/৭টার দিকে তিনি মৃত্যুবরণ করেছেন।

#দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং ভিডিও খবর দেখতে  protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন।

Last Updated on October 11, 2020 1:12 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102