সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
চাঁদা না দেওয়ায় ও সমাবেশে যাওয়ায় মুরাদনগরে বিএনপি সমর্থককে পিটিয়েছে দুর্বৃত্তরা কুমিল্লায় বিএনপির গণসমাবেশ : মঞ্চজুড়ে বিশৃঙ্খলায় বিরক্ত কেন্দ্রিয় নেতারা এসএসসির ফল প্রকাশ : ছেলেরা এগিয়ে কুমিল্লা শিক্ষাবোর্ডে  পদ্মা মেঘনা বিভাগ প্রস্তাব স্থগিত : টিকে রইলো কুমিল্লা নামে বিভাগের স্বপ্ন কুমিল্লায় আমন উৎপাদনে রেকর্ড : কৃষকের সঙ্গে খুশি কৃষি কর্মকর্তারাও কুমিল্লায় চৌদ্দগ্রামে বিয়ারসহ দুই মাদক কারবারি আটক ১৭বছর পর কুমিল্লার হোমনার মনির হত্যা মামলার তিন আসামীর যাবজ্জীবন কুমিল্লার ময়নামতিতে ধানক্ষেতে গৃহশিক্ষকের লাশ : পরিবারের দাবী পরিকল্পিত হত্যা ইটভাটা নিয়ন্ত্রণ আইনের ধারা পরিবর্তন-সংযোজনের দাবিতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কুমিল্লা সদর দক্ষিণের ৫ ইউপিতে আগামীকাল ভোটগ্রহণ অসাধারণ দুই গোলে আর্জেন্টিনার জয় মল্লিকা বিশ্বাসের কবিতা ‘শহর কমলাঙ্ক’ ১৪ এবং ১৮ সালে তামাশা হয়েছে, ২৪ সালে কোনো তামাশা হবেনা : রুমিন ফারহানা ব্রাহ্মণপাড়ায় মাদক সেবনের দায়ে চার তরুণের এক মাসের কারাদন্ড নাঙ্গলকোটে বীর মুক্তিযোদ্ধা আবুল হাশেম ভূঁইয়া স্মরণে শোকসভা দেশের মানুষ এখন পরিবর্তন চায় : কুমিল্লায় বিএনপির গণসমাবেশে মির্জা ফখরুল বিএনপির সমাবেশ ঘিরে নেইপরিবহন ধর্মঘট : সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের স্বস্তি প্রকাশ কুমিল্লায় বিএনপির সমাবেশ শুরু, টাউন হল মাঠে জনস্রোত   টাউনহলের পরিস্থিতি দেখে সন্তোষ প্রকাশ মির্জা ফখরুলের ব্রাহ্মণপাড়ায় ৫ পিস ইয়াবা রাখার দায়ে ৩ মাসের কারাদণ্ড

সিএনজি অটোরিকশায় মাদক পাচার : দেবপুর ফাঁড়ি পুলিশের অভিযানে দুইজন আটক

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার-কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৯৩ দেখা হয়েছে

সিএনজিচালিত অটোরিকশায় করে মাদক পাচারের সময় গাঁজা ও ইস্কাপ সিরাপসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়ি পুলিশ।

বুড়িচং থানা অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক জানান, মাদক ও চোরাচালান বিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বেলা পৌনে ১২টায় বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই ডালিম কুমার মজুমদার, এস আই কামাল হোসেন, এ এস আই জহিরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ বুড়িচং-রামপুর সড়কের গোবিন্দপুর ব্রিজের কাছে অভিযান চালায়।

এসময় বুড়িচং থেকে একটি সিএনজি অটোরিকশা (কুমিল্লা- থ ১১-২৫৩৩) থামিয়ে তল্লাশি করে ৮ কেজি গাঁজা এবং ৯৮ বোতল ইস্কাপ সিরাপ উদ্ধার করা হয়।

সিএনজি অটোরিকশায় করে মাদক পাচারের অভিযোগে এসময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন- কুমিল্লা সদর উপজেলার ইটাল্লা গ্রামের আবদুস সাত্তারের ছেলে মনজিল (৩৮) ও একই উপজেলার মাঝিগাছা এলাকার মো. আল-আমিনের ছেলে মো. রাসেল মিয়া (২৩)।

এঘটনায় মাদক আইনে বুড়িচং থানায় মামলা হয়েছে।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on April 29, 2021 10:36 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102