শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

সুবিধাবঞ্চিত শিশুরা যেন অবহেলা নির্যাতনের শিকার না হয়  : ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৯ দেখা হয়েছে

সুবিধাবঞ্চিত শিশুর মাঝে তৈরি পোষাক বিতরণ করেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান (ছবি সংগৃহিত) # 

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য জেলা প্রশাসনের সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে উল্লেখ করে ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান বলেছেন, ‘সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে অনেকের মা-বাবা বিভিন্ন জায়গায় কাজ করে সংসার চালান। তাদের তেমন কোনও আয়ের উৎস নেই। এ বাচ্চাগুলো রাস্তায় ঘুরে বেড়ায়। এ জন্য আমরা তাদের সহায়তা করেছি। আমরা চাই, এ ধরনের শিশুরা যেন কোনও অবহেলা বা নির্যাতনের শিকার না হয়। সবাইকে এ ব্যাপারে এগিয়ে আসতে হবে।’

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে ৬৫ জন সুবিধাবঞ্চিত শিশুর মাঝে তৈরি পোষাক (শার্ট-প্যান্ট) বিতরণকালে এসব কথা বলেন তিনি।

গ্রামীণ অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টিআর) কর্মসূচির আওতায় স্বেচ্ছাসেবী সংগঠন ‘সহায়’ এর সহযোগিতায় শিশুদের এ উপহার দেওয়া হয়। এসব শিশুরা ফেনীতে সুবিধাবঞ্চিত শিশুদের প্রতিষ্ঠান ‘প্রত্যয় পাঠশালা’র শিক্ষার্থী।  জেলা প্রশাসনের উদ্যোগে ২০১২ সাল থেকে ফেনী রেলওয়ে স্টেশন-কেন্দ্রিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘সহায়’ ওই পাঠাশালা পরিচালনা করে আসছে।

পোশাক বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. রুহুল আমিন, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফেনী পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, সহায় এর সভাপতি মঞ্জিলা মিমিসহ জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী ও সহায় সংগঠনের সদস্যরা।

# দেশবিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন

Last Updated on September 2, 2020 3:13 am by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102