বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
এম এ জাহের ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেল মেধাবী শিক্ষার্থীরা কুমিল্লা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র জমা দিল সম্মিলিত আইনজীবী সম্বন্বয় পরিষদ # লিটন সভাপতি জাহাঙ্গীর সাধারণ সম্পাদক চৌদ্দগ্রামে ৫৪ কেজি গাঁজাসহ একজন আটক কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ হচ্ছে পদত্যাগের তালিকা শিক্ষক হেনস্তার ঘটনায় কুবির দুই কর্মকর্তা ও সাবেক শিক্ষার্থীদের বিরুদ্ধে থানায় জিডি কুবি শিক্ষক সমিতির সভাপতি তাহের সম্পাদক মেহেদি # নীল দলের নিরঙ্কুশ জয় কুমিল্লা আইডিয়াল কলেজে ইয়ুথ চেঞ্জ সোসাইটি বাংলাদেশের স্পিক টু লিড সেমিনার অনুষ্ঠিত বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে মিলনমেলা ও বসন্ত উৎসব ব্রাহ্মণপাড়ায় ৬৪ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেফতার কুমিল্লায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির ৫০ বছর পূর্তি উদযাপন কুবি শিক্ষক সমিতির নির্বাচন সোমবার পদত্যাগ জ্বরে কাঁপছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়, এবারের তালিকায় সহকারী প্রক্টর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ইলিয়াস সানীর লেখা প্রথম বই সর্বমহলে প্রশংসিত সীমান্তে হত্যা বন্ধের দাবিতে হানিফ বাংলাদেশীর নেতৃত্বে প্রতীকী লাশের মিছিল কুবিতে দুই রুমমেটের মারামারি রোহিঙ্গা যুবকের পাসপোর্ট তৈরিতে সম্পৃক্ত তিনজন গ্রেফতার কুমিল্লাস্থ বরুড়া জনকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন শহীদ মিনার নেই দেড় হাজারেরও বেশি শিক্ষা প্রতিষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুখে যা বলেন দেশের উন্নয়নে তা করে দেখান : ইঞ্জিনিয়ার আবদুস সবুর এমপি বরুড়ার কাদবা তলাগ্রাম বিদ্যালয়ের কেন্দ্রসচিব আইয়ুব আলীকে প্রত্যাহার

সেফকিপার-চ্যানেল আই মিডিয়া অ্যাওয়ার্ড পেলেন জনপ্রিয় উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আলী সুমন

মোহাম্মদ আলী শাহীন, স্টাফ রিপোর্টার (দাউদকান্দি) কুমিল্লা
  • আপডেট টাইম শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৬৩ দেখা হয়েছে

কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান মেজর অব. মোহাম্মদ আলী সুমন সেফকিপার-চ্যানেল আই মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০-এ “শ্রেষ্ঠ সমাজসেবক ও মোটিভেশনাল ব্যক্তিত্ব” সম্মাননা পেয়েছেন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি ২০২১) সন্ধ্যায় চ্যানেল আই চেতনা চত্ত্বরে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে মোহাম্মদ আলী সুমনহ অন্যান্য ক্যাটাগরিতে মনোনীত বিজয়ীদের হাতে এ পুরস্কার প্রদান করা হয়। বাংলাদেশে এই প্রথম ডিজিটাল প্লাটফর্মে বিভিন্ন ক্ষেত্রে অবদান ও শ্রেষ্ঠত্বের জন্য চ্যানেল আই আয়োজন করেছে “সেফকিপার-চ্যানেল আই মিডিয়া অ্যাওয়ার্ড ২০২০”।

উল্লেখ্য, মোহাম্মদ আলী সুমন এর আগেও কাজের স্বীকৃতি হিসেবে কুমিল্লা জেলায় টানা দুইবার এবং চট্টগ্রাম বিভাগে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন। টানা দুইবার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকায় করেছেন ব্যাপক উন্নয়ন। একইসঙ্গে তিনি সামাজিক সচেতনা বাড়াতে ডিজিটাল প্লাটফর্ম নিয়ে সক্রিয় ভূমিকা রাখছেন। তরুণ প্রজন্মকে ক্যারিয়ার গঠন-উন্নয়ন এবং দেশেপ্রেমে উদ্বুদ্ধকরণে নিয়মিত মোটিভেশনাল বক্তৃতা-বিবৃতিসহ গুরুত্বপূর্ণ নানা কর্মকাণ্ড পরিচালনা করছেন তিনি।

করোনা মহামারির ব্যাপক সংক্রমণের সময়ে সার্বক্ষণিক এলাকায় থেকে মোহাম্মদ আলী সুমনের সেবামূলক উদ্যোগ সারাদেশে প্রশংসিত হয়। বিশেষ করে তার উদ্যোগে দাউদকান্দিতে দেশের প্রথম ভ্রাম্যমাণ করোনার স্যাম্পল সংগ্রহ ব্যুথ চালু, সকল ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের মাঝে পিপিই বিতরণ, জেলার মধ্যে উপজেলাভিত্তিক প্রথম বিশ শয্যাবিশিষ্ট সেন্ট্রাল অক্সিজেন স্থাপন, বিনামূল্যে অক্সিজেন সেবা প্রদান, করোনা রোগীদের সেবায় বাড়ি বাড়ি অক্সিজেন পৌঁছানো এবং অসুস্থ করোনা রোগীদের বাড়ি বাড়ি খাবার পৌঁছে খাদ্যসেবা নিশ্চিত করা ও প্রত্যন্ত গ্রামের রোগীদের জন্য ত্রি-হুইলার অ্যাম্বুলেন্স চালু করেন। পাশাপাশি, করোনাকালে শ্রমিক না পাওয়ায় কৃষকের ধান ঘরে তোলতে না পারার সংকটে, নিজস্ব অর্থায়নে কম্বাইন হারবেস্টার কেনার ব্যবস্থা করেন এবং হারভেস্টার মেশিন দিয়ে উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীদের মাধ্যমে বিনামূল্যে ১ মাসে কৃষকের প্রায় ১০ হেক্টর জমির ধান কেটে দেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ  

Last Updated on February 27, 2021 6:37 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102