রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া 

স্ত্রীকে হত্যা চেষ্টায় স্বামী গ্রেফতার

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ২৫২ দেখা হয়েছে

স্ত্রীর গলায় ধারালো দা বসিয়ে হত্যা চেষ্টার অভিযোগে স্বামীকে আটক করেছে পুলিশ।কুমিল্লার দেবিদ্বার উপজেলার বারুর গ্রামে শনিবার (২৪ অক্টোবর) রাতে এই ঘটনা ঘটে।

পুলিশ ওই রাতেই অভিযুক্ত মোঃ ফারুককে আটক করে। রবিবার (২৫) অক্টোবর দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, দেবিদ্বার উপজেলার বারুর গ্রামের আলী হোসেন মাস্টার বাড়ির নুরুল ইসলামের ছেলে মোঃ ফারুক (৩০) এর সাথে প্রায় দুই বছর আগে বিয়ে হয় একই উপজেলার পৌরসভার বারেরা গ্রামের আমানতের বাড়ির আবুল হাসেমের মেয়ে ফারহানা আক্তারের (২২)।

বিয়ের পর থেকেই স্ত্রীকে যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিলো ফারুক। এনিয়ে পারিবারিক দ্বন্দ্ব হলে ফারহানা বাবার বাড়ী চলে আসেন। ২৪ অক্টোবর শনিবার সামাজিক ভাবে তা মিটিয়ে ফারুক তার স্ত্রীকে বাড়িতে নিয়ে যায়।

বাড়িতে নিয়ে যাবার কয়েক ঘন্টা পরেই দুজনের মাঝে আবারো তর্কবিতর্ক হয়। একপর্যায়ে ফারুক তার স্ত্রী ফারহানাকে দা দিয়ে গলায় আঘাত করে হত্যার চেষ্টা চালায়। এ সময় ফারহানার চিৎকার শুনে আশপাশের মানুষ এসে তাকে আহত অবস্থায় উদ্ধার কর দেবিদ্বার হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

এ ব্যাপারে ফারহানার বড় ভাই মেহেদী হাসান জানান, আজ থেকে প্রায় দুই বছর আগে আমার বোনটির বিয়ে হয় ফারুকের সাথে, বোনের সুখের জন্য বিয়ের পর তাকে নানা ভাবেই আর্থিক সহায়তা করে আসছি। কিন্ত সে একজন মাদকাসক্ত। আমার বোনকে মারধর করে। তাই কিছুদিন আগে সে আমাদের বাড়িতে চলে আসে। আজ কয়েকজনের মধ্যস্থতায় ফারুক নিজ তাকে বাড়িতে নিয়ে যায়। এর কয়েক ঘন্টা পরই আমার বোনকে জবাই করে হত্যার চেষ্টার খবর পাই।

এব্যাপার ফারহানার ভাই মেহেদী হাসান বাদী হয়ে শনিবার রাতে দেবিদ্বার থানায় ফারুক হোসেন, শ্বশুর নুরুল আমীন এবং শ্বাশুড়ি দেলোয়ারা বেগমকে আসামী করে মামলা দায়ের করেন।

দেবিদ্বার থানার ভারপ্রপ্ত কর্মকর্তা জহিরুল আনোয়ার বলেন, শনিবার রাতেই অভিযোগ পাওয়ার সাথে সাথে ফোর্স পাঠিয়ে অভিযুক্ত ফারুককে আটক করে থানায় আনা হয়।রাতে আটক ফারুকসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। রবিবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে সেখান থেকে তাকে জেলহাজতে পাঠায়।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিন।  এছাড়া protisomoy news ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন ও বেলবাটন ক্লিক করে নতুন নতুন নিউজ পেতে অ্যাকটিভ থাকুন।

Last Updated on October 25, 2020 11:55 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102