বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
চেতনানাশক জুস খাইয়ে চালককে হত্যা, অটোরিকশা ছিনতাইচক্রের পাঁচ সদস্য গ্রেফতার লালমাইয়ের সুমিষ্ট পাহাড়ি কাঁঠালের সাতকাহন সাদিক মামুনের কবিতা ‘তোমাতেই খুঁজে পাই’ নগরীর নূর আইডিয়াল স্কুলের টিনের চালে নির্মাণাধীন ভবনের পিলার পড়ে ছাত্র নিহত পুকুর পাড়ে বিষের বোতল! ভেসে ওঠেছে বিভিন্ন প্রজাতের মাছ চান্দিনায় আধুনিক মাছ চাষ পদ্ধতি উন্নতিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত কুবি শিক্ষক সমিতির ‘না’ বরুড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার বিদায়-বরণ অনুষ্ঠিত তদন্ত কমিটির প্রতিবেদনে অনাস্থা কুবি শিক্ষক সমিতির ব্রাহ্মণপাড়া পুলিশের অভিযানে ৭৫ বস্তা ভারতীয় চিনি জব্দ, দুইজন গ্রেফতার কুমিল্লা জুড়ে কবি নজরুলের সঙ্গীত ও সাহিত্যের বর্ণিল অধ্যায় আটক ৩৯ কিশোরকে মুচলেকায় ছাড়িয়ে নিল অভিভাবকরা দেবিদ্বারে চেয়ারম্যান প্রার্থী সাহিদার প্রচারণায় সাবেক এমপি রাজী ফখরুল কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু কুমিল্লার নাঙ্গলকোটে সাংবাদিকদের সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তার মতবিনিময় শিক্ষার্থীর সৃজনশীল মেধা বিকাশে শিক্ষকের ভূমিকা ‘কুমিল্লা আরবান টিউশনি মিড়িয়া’ হাতিয়ে নিয়েছে কুবি শিক্ষার্থীদের অর্থ লক্ষাধিক টাকা কুমিল্লার মুরাদনগর বিএনপির প্রবীণ নেতা মতি মাষ্টারের ইন্তেকাল  কুমিল্লার নাঙ্গলকোটে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড বিজয়নগরে যৌনকর্মী হত্যার দায়ে দুই জন গ্রেফতার

স্পেনে পাঠানোর নামে মরক্কো শহরে আটকে রেখে মুক্তিপণ আদায় : নোয়াখালী সিআইডির হাতে গ্রেফতার মূলহোতা

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম বুধবার, ৩ মার্চ, ২০২১
  • ১৩৩ দেখা হয়েছে

স্পেন পাঠানোর কথা বলে মরক্কোর একটি শহরে আটকে রেখে দেশে দফায় দফায় মুক্তিপণ আদায়ের ঘটনায় মানব পাচারকারি চক্রের সদস্য এবং ওই ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মো. আবু হানিফ ওরফে মাসুদকে (৪০) গ্রেফতার করেছে নোয়াখালীর অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

বুধবার (৩ মার্চ) দুপুরে নোয়াখালী সিআইডির বিশেষ পুলিশ সুপার মো. বশির আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত মো. আবু হানিফ ওরফে মাসুদ বেগমগঞ্জের ২ নম্বর গোপালপুর ইউপির ৮ নম্বর ওয়ার্ডের বসন্তের বাগ এলাকার বাসিন্দা।

সিআইডির বিশেষ পুলিশ সুপার মো. বশির আহমেদ জানান, বেগমগঞ্জের পশ্চিম একলাশপুর গ্রামের আলাউদ্দিনের স্ত্রী সাবিনা আক্তার নুপুরের দায়ের করা মানব পাচার ও মুক্তিপণ আদায় মামালার প্রধান আসামি মাসুদকে গতকাল মঙ্গলবার (২মার্চ) বিকেলে  গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জের বাংলা বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মামলার বাদী সাবিনা আক্তার নুপুর জানান, তার স্বামী আলাউদ্দিনকে স্পেন পাঠানোর কথা বলে ২০১৯ সালের ২০ মার্চ মাসুদ ও তার সহযোগীরা প্রথমে দুবাই পাঠায়।  সেখান থেকে মরক্কোর নাদোর শহরে জিম্মি করে রাখে।  এরপর তার স্বামীকে নির্যাতন করে দেশে থেকে দফায় দফায় মুক্তিপণ আদায় করে আসছেন তারা। মানব পাচারকারী মাসুদ ও তার ভাই আবদুল ওয়াদুদ এ পর্যন্ত বিভিন্ন ব্যাংকের মাধ্যমে  ১৪ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।  কিন্তু তার স্বামী আলাউদ্দিনকে এখনো মুক্তি দিচ্ছেনা।  পরে কোন উপায় খুঁজে না পেয়ে তিনি মামলা করেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় (protisomoy) ফেসবুক পেইজে লাইক দিয়ে অ্যাকটিভ থাকুন।

Last Updated on March 3, 2021 9:07 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102