রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তীব্র গরমে অতিষ্ঠ মুরাদনগরের জনজীবন মাভাবিপ্রবিতে বেড়েছে ৩০ আসন‌ চান্দিনায় দেশ ট্রাভেলস এক্সপ্রেসের সুপারভাইজার নিহত মাদক সেবনের বকেয়া টাকার পরিশোধ হিসেবে স্ত্রীকে বন্ধক, গণধর্ষণের শিকার চান্দিনায় বাল্য বিবাহ পড়ানোর দায়ে মৌলভীকে জরিমানা করায় তুলকালাম কান্ড! শিক্ষক বাতায়নে সেরা উদ্ভাবক নির্বাচিত হলেন হোমনার নজরুল ইসলাম শিব নারায়ণ দাস আর নেই, প্রধানমন্ত্রীর শোক -শনিবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে শ্রদ্ধা জানাবে সর্বস্তরের মানুষ মুরাদনগরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন উদ্বোধনের দুই ঘণ্টা পরই পর্দা নামলো প্রাণিসম্পদ প্রদর্শনীর! চিকিৎসকের পাশাপাশি রোগীর সুরক্ষা নিশ্চিত করাও আমার দায়িত্ব : স্বাস্থ্যমন্ত্রী -কুমিল্লায় ক্যান্সার হাসপাতাল নির্মাণের দাবি জানালেন এমপি বাহার কুমিল্লা সাংস্কৃতিক জোটের নববর্ষের অনুষ্ঠান ‘বৈশাখ অবগাহন’ পরিবেশিত হবে ৪ মে নাঙ্গলকোট উপজেলায় নতুন এসিল্যান্ড দাউদকান্দিতে সরকারি ন্যায্য মূল্যের ফার্মেসি বন্ধ বাংলাদেশের চিকিৎসা সেবা বিশ্বের অনেক উন্নত দেশের তুলনায় এগিয়ে আছে : স্বাস্থ্যমন্ত্রী বুড়িচংয়ে এক সপ্তাহের ব্যবধানে তিন বাড়িতে ডাকাতি! সাংবাদিক রমিজ খানের দাফন সম্পন্ন -কুমিল্লা প্রেসক্লাবসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা মল্লিকা বিশ্বাসের কবিতা ‘দীপ্ত বৈশাখ’ মুরাদনগরের রামচন্দ্রপুর বাজারে জমে ওঠেছে বৈশাখী মাছের মেলা পহেলা বৈশাখের রাতে চান্দিনার মধ্যবাজারে অগ্নিকান্ডে ১১ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই কুমিল্লা নগরীতে বৈশাখি মাছের মেলায় ঐতিহ্যের ছোঁয়া 

হঠাৎ মহাসড়কে আলাউদ্দিন জিহাদীর অনুসারিরা ! যানজট দুর্ভোগে যাত্রীরা

মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, কুমিল্লা
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৫ দেখা হয়েছে

 মহাসড়কের ওপর আলাউদ্দিন জিহাদীর অনুসারিরা। দুর্ভোগে যাত্রীরা। কুমিল্লার পদুয়ার বাজার এলাকার ছবি #  

হঠাৎ মহাসড়কের ওপর দলবেঁধে অবস্থান নেয় মুফতি আলাউদ্দিন জিহাদীর অনুসারিরা।শুরু করে বিক্ষোভ।সড়ক অবরোধ করে বাধা দেয় যানবাহন চলাচলে।ফলে সৃষ্টি হয় যানজট।আর আতঙ্ক দেখা দেয় যাত্রী ও আশপাশের সাধারণের মানুষের মাঝে।

আকস্মিক এ ঘটনাটি  বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার অংশে ঘটেছে।

আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে কুমিল্লায় তার অনুসারিরা হঠাৎ করে বৃহস্পতিবার দুপুরে খোদ মহাসড়কের ওপর সংঘবদ্ধ হয়ে বিক্ষোভ প্রদর্শন শুরু করলে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়।এসময় হাজার হাজার যাত্রীকে চরম দুর্ভোগ পোহাতে হয়।  যানবাহন যাত্রী ও মহাসড়ক এলাকার ব্যবসায়ী ও সাধারণ মানুষ এধরণের আন্দোলনে বিরূপ প্রতিক্রিয়া প্রকাশ করেন।

কমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর জানান, হঠাৎ করেই আলাউদ্দিন জিহাদীর অনুসারিরা মহাসড়কের ওপর এসে দলবেঁধে সড়ক বন্ধ করে বিক্ষোভের চেষ্টা করলে পুলিশ তাদের মহাসড়ক থেকে সরিয়ে দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক রাখে।

উল্লেখ্য,আল্লামা শাহ আহমদ শফী মারা যাওয়ার পর তাকে নিয়ে ‘মুফতি আলাউদ্দিন’ নামে ফেসবুক আইডি থেকে কটূক্তি করে স্ট্যাটাস দেন আবতাহী মুজাদ্দেদিয়া সুন্নিয়া মাদ্রাসা ও এতিমখানার পরিচালক মুফতি আলাউদ্দিন জিহাদী।এঘটনায় ২০ সেপ্টেম্বর রবিবার নারায়ণগঞ্জ মহানগর ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মুফতি হারুনুর রশিদ ফতুল্লা মডেল থানায় আলাউদ্দিন জিহাদীসহ ৪ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

এদিনই পুলিশ ফতুল্লার মাহমুদপুর এলাকায় অভিযান চালিয়ে মুফতি আলাউদ্দিন জিহাদীকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।মঙ্গলবার একদিনের রিমান্ড শেষে বুধবার তাকে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট  আদালতে নেয়া হলে বিচারক নুরুন্নাহার ইয়ামিন জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

#দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে protisomoy ফেসবুক পেইজে লাইক দিয়ে এবং protisomoy news ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করে অ্যাকটিভ থাকুন। 

Last Updated on September 24, 2020 12:20 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102