রবিবার, ১৬ জুন ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দেবিদ্বারে এলজিসহ ডাকাত সদস্য গ্রেফতার বিদেশের বাজারেও চাহিদা ধরে রেখেছে কুমিল্লার লতি দেবিদ্বারের ধামতী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কার্যালয়ে যেতে পারছেন না - পুলিশ সুপার ও বিভাগীয় কমিশনারের কাছে লিখিত অভিযোগ কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাক উল্টে লাকসামের ব্যাপারীসহ দুই জন নিহত এসএসসির উত্তরপত্র পুনর্নিরীক্ষণ : কুমিল্লা শিক্ষাবোর্ডে ৭৮১ জনের ফলাফল পরিবর্তন কুমিল্লার চৌদ্দগ্রামে কিশোরী ধর্ষণের দায়ে কসমেটিকস দোকানির যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লায় মেধা অন্বেষণে ‘ছাত্রী সংঘ’ সিনেমার জন্য ২৫ অভিনয়শিল্পী নির্বাচিত কুমিল্লার দেবিদ্বারে প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত হয়েও মেডিকেল রিপোর্টে ‘নরমাল’, ন্যায় বিচার নিয়ে শঙ্কিত কমবে উৎপাদন খরচ ও সময় ।। মুরাদনগরে সমলয় পদ্ধতিতে ধানের চারা রোপণ শুরু মুরাদনগরে গ্রাম পুলিশের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন সমিতির সদস্য পথ হারালো কুবির তিন শিক্ষক চান্দিনা পৌর এলাকার রাস্তাঘাটের বেহালদশা, জনদুর্ভোগ চরমে মুরাদনগরে মদ খেয়ে মাতলামি, পাঁচ দিনের কারাবাস নাঙ্গলকোটে অটোরিকশা চালক হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন মুরাদনগরে কৃষক ও উদ্যোক্তা প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন হাসেম-ইলিয়াসের নেতৃত্বে বরুড়া প্রেসক্লাবের কমিটি গঠন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়ি চালকের ওপর হামলার অভিযোগ চান্দিনা প্রেসক্লাবের আহ্বায়ক কমিটি গঠন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন, সাধারণ সম্পাদক পদে রোমেন পুনর্নির্বাচিত বরুড়ায় বিশ্ব তামাক মুক্ত দিবস পালিত

হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি উড়াল দিল কনে

প্রতিসময় ডেস্ক
  • আপডেট টাইম শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৬৭ দেখা হয়েছে

পাবনার সুজানগর উপজেলার ভবানীপুর গ্রামে এই প্রথম হেলিকপ্টারে চড়ে বিয়ের ঘটনা ঘটেছে।কনের ইচ্ছে পূরণ করতে বরপক্ষ হেলিকপ্টার ভাড়া করেন।আর সেই হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়িতে পৌঁছেছে কনে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) পাবনার সুজানগর ভবানীপুর গ্রামে কনে জেরিন খানের বাড়িতে এ বিয়ে সম্পন্ন হয়। বর সিরাজগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী জাহিদুর রহমান মিলু।নববধূর ইচ্ছে পূরণ করতে হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে যান তিনি। আর বিয়ের আনুষ্ঠানিকতা শেষে প্রকৌশলী জাহিদুর রহমান মিলু নববধূ জেরিনকে নিয়ে হেলিকপ্টারে উড়াল দেন সুজানগর উপজেলার আহম্মদপুর উত্তরপাড়া গ্রামে নিজ বাড়ির উদ্দেশ্যে।

স্থানীয়রা জানান,হেলিকপ্টারে চড়ে ভবানীপুর গ্রামে বিয়ের ঘটনা এটিই প্রথম।

প্রকৌশলী জাহিদুর রহমান মিলু সুজানগর উপজেলার আহম্মদপুর উত্তরপাড়া গ্রামের রওশন আলীর ছেলে। আর কনে জেরিন খান সুজানগর উপজেলার ভবানীপুর গ্রামের ব্যবসায়ী উজ্জল খানের মেয়ে। তিনি সুজানগর এনএ (নিজামুদ্দিন-আজগর আলী) কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী।

জাহিদুর রহমান মিলুর ভাবি রথি খাতুন জানান, কনের ইচ্ছা ছিল হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়িতে যাওয়ার। তার সে ইচ্ছা পূরণ করতেই হেলিকপ্টার ভাড়া করা হয়েছে। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে শুক্রবার বিকেল ৫টার দিকে বর-কনে হেলিকপ্টারে উড়াল দেন।

# দেশ-বিদেশের গুরুত্বপূর্ণ খবর জানতে প্রতিসময় ডট কম ( protisomoy.com) এ চোখ রাখুন এবং প্রতিসময় protisomoy ফেসবুক পেইজে লাইক দিন। এছাড়াও protisomoy ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং বেলবাটন ক্লিক করে নতুন নতুন সংবাদ ও বিনোদন ভিডিও পেতে আমাদের সাথে থাকুন। ধন্যবাদ

Last Updated on February 20, 2021 12:05 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102