শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১২:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমিল্লায় বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা কুমিল্লা স্টেডিয়ামে আবাহনী-ফরটিজের খেলা ১ -১ গোলে ড্র গোলাপবাগ মাঠে গণসমাবেশের অনুমতি পেল বিএনপি মির্জা ফখরুল ও মির্জা আব্বাস কারাগারে কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সভাপতি লোটাস কামাল সাধারণ সম্পাদক মুজিবুল হক আওয়ামী লীগকে এতো সহজে ক্ষমতা থেকে সরানো যাবে না : কুমিল্লায় আ’লীগের সম্মেলনে শেখ সেলিম নাঙ্গলকোটে হাফেজদের পাগড়ী প্রদান ও কৃতি শিক্ষার্থীদের পুরষ্কার বিতরণ কুমিল্লায় খেলা হবে কোয়ার্টার ফাইনাল : ওবায়দুল কাদের কুমিল্লা মুক্ত দিবস উদযাপন কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল সভাপতি সহ দুইজন গ্রেফতার নয়াপল্টনে পুলিশ-বিএনপি সংঘর্ষে নিহত এক, আহত ২০ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় ১৮ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার  দাউদকান্দিতে মুক্তিযুদ্ধের স্মৃতি বিজরিত ডাকবাংলোর সংস্কার কাজের উদ্বোধন কুমিল্লার তিতাসে শয়নকক্ষে বৃদ্ধার গলাকাটা লাশ কুমিল্লায় জামাত শিবিরের ২০ নেতা-কর্মী আটক বাগমারা স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সম্মেলন কাল কুমিল্লার তিতাসে দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত কুমিল্লার মনোহরগঞ্জে রেলক্রসিং পারাপারের সময় ট্রেনের ধাক্কায় সিএনজি অটোরিকসার চার যাত্রী নিহত শেখ মনি’র জন্মদিনে কুমিল্লায় মাদ্রাসা শিক্ষার্থীরা পেল শীতবস্ত্র কিশোরগঞ্জ বুড়িচংয়ের ময়নামতিতে বাস-সিএনজি সংঘর্ষে ১ জন নিহত

হ্যালো ৯৯৯ : ছিনতাই হওয়া ১৫ গরু উদ্ধার

প্রতিসময় রিপোর্ট
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ২৪৬ দেখা হয়েছে

জাতীয় জরুরী সেবা নাম্বার ৯৯৯ এ কল দিয়ে ছিনতাই হওয়া ১৫টি গরু ফিরে পেলেন গরু ব্যবসায়ী দিদার মিয়া।

সোমবার (২৭ জুলাই) মধ্যরাতে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দাউদকান্দির শহীদনগর এলাকা থেকে ট্রাকসহ ১৫টি গরু ছিনতাই করে ডাকাতদল। ওইসময় বেপারী দিদার মিয়া জাতীয় জরুরী সেবা নাম্বার ৯৯৯ এ বিষয়টি জানিয়ে সহায়তা চান। ব্যাস, হাইওয়ে পুলিশের কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার নজরুল ইসলাম জেলার দুটি মহাসড়কে তল্লাশী করার নির্দেশ দেন।

ওই রাতেই কুমিল্লা-সিলেট মহাসড়কের মাধবপুর এলাকা থেকে ১৫টি গরুসহ ছিনতাই হওয়া ট্রাক আটক করে মীরপুর হাইওয়ে ফাঁড়ি পুলিশ।

হাইওয়ে পুলিশের দাউদকান্দি থানার ওসি সরকার আব্দুল্লাহ আল মামুন এবং মীরপুর ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আব্দুর রব জানান, সোমবার রাতে বগুড়া থেকে কোরবানীর হাটে বিক্রির জন্য ট্রাক বোঝাই গরু নিয়ে চট্রগ্রাম যাচ্ছিল দিদার মিয়া নামের এক গরু ব্যবসায়ী। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শহীদনগর এলাকায় এলে চালক হেলপারের যোগশাজসে গরু বোঝাই ট্রাকটি ছিনতাই করে একদল ডাকাত।

এ সময় গরু ব্যবসায়ী দিদার মিয়া জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল করেন। হাইওয়ে কুমিল্লা অঞ্চলের পুলিশ সুপার নজরুল ইসলাম ট্রাকটিকে আটক করতে জেলার সকল হাইওয়ে থানা এবং ফাঁড়ির পুলিশকে নির্দেশ প্রদান করেন।

নির্দেশনা অনুযায়ি চেকপোষ্ট বসিয়ে তল্লাশির মধ্যদিয়ে কুমিল্লা-সিলেট মহাসড়কের মাধবপুর এলাকা থেকে গরুসহ ট্রাকটি উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২৮ জুলাই) বিকেলে গরুর মালিক দিদারকে তার ছিনতাই হওয়ায় ৩০ লাখ টাকার গরু বুঝিয়ে দেয়া হয়।

Last Updated on July 28, 2020 1:32 pm by প্রতি সময়

শেয়ার করুন
এই ধরনের আরও খবর...

বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন।

themesba-lates1749691102